মাইসুরু (কর্নাটক), কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে 'মিথ্যার ওস্তাদ' বলে অভিহিত করেছেন এবং অভিযোগ করেছেন যে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তার একটিও পূরণ করেননি।



তিনি দাবি করেছিলেন যে লোকেরা বুঝতে পেরেছে যে মোদী মিথ্যা কথা বলে এবং আবেগের বশে শোষণ করে।



বিরোধীরা তাকে দাফন করতে চেয়েছিল এমন প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে সিদ্দারামাইয়া বলেন, কেউ তার কবরস্থান করতে চায় না। বরং তারা রাজনৈতিকভাবে তার বিরোধিতা করছে।



"তিনি (মোদি) গত 10 বছর ধরে প্রধানমন্ত্রী ছিলেন। তিনি গরিবদের জন্য কিছুই করেননি। এর পাশাপাশি, অভিযোগ রয়েছে যে তিনি 'মিথ্যার ওস্তাদ (সুলিনা সারদারা) কারণ তিনি একটিও পূরণ করেননি। তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন,” মুখ্যমন্ত্রী এখানে সাংবাদিকদের বলেছেন।



প্রধানমন্ত্রীকে পরাজিত করা ছাড়া, কেউ তার কবরস্থান তৈরি করতে চায় না, তিনি ব্যাখ্যা করেছিলেন।



প্রধানমন্ত্রী মোদি শুক্রবার মহারাষ্ট্রের নন্দুরবারে বলেছিলেন যে বিরোধীদের মধ্যে কেউ কেউ তাকে জীবন্ত কবর দিতে চায় এবং দাবি করেছে যে দেশের মানুষ হাই নিরাপত্তা ঢাল এবং তারা তার কোনও ক্ষতি হতে দেবে না।

সিদ্দারামাইয়া বলেছেন যে বিরোধীরা সর্বদা তাকে রাজনৈতিকভাবে পরাজিত করতে চাইবে কারণ তার অধীনে দেশের উন্নয়ন হয়নি এবং দরিদ্রদের অবস্থার উন্নতি হয়নি।





মুখ্যমন্ত্রী বলেন, "প্রধানমন্ত্রী মরিয়া। তিনি পরাজয়ের ভয়ে ভীত। ভয় ও হতাশার কারণে, তিনি বাজে কথা বলছেন," বলেছেন মুখ্যমন্ত্রী।



সিদ্দারামাইয়া বলেছেন, জনগণ প্রধানমন্ত্রীকে বুঝতে পেরেছে এবং দাবি করেছে যে তিনি উন্মোচিত হয়েছেন।

"লোকেরা বুঝতে পেরেছে যে তিনি (মোদী) তাদের সাথে মিথ্যা বলছেন এবং আবেগপূর্ণভাবে কথা বলছেন। লোকেরা জানে যে তিনি তাদের আবেগগতভাবে শোষণ করার চেষ্টা করছেন, এটা জানার পরে লোকেরা ভোট দেবে না," মুখ্যমন্ত্রী বলেছিলেন।

তিনি বলেন, যারা উপরে উঠেছে তাদের নামতে হবে।