জগধরি (হরিয়ানা), কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে 'ঝুথন কা সর্দার' বলেছেন এবং দাবি করেছেন যে বিজে গণতন্ত্রকে শেষ করতে চায়।

হরিয়ানায় তার প্রথম জনসভায় ভাষণ দিতে গিয়ে খড়গে বলেন, মানুষ বিজেপির ওপর বিরক্ত।

"কিছু লোক আছে যারা 'মোদি, মোদি' বলে। তিনি 'ঝুঁথুন কা সর্দার' (মিথ্যাবাদীদের আত্মীয়)। তবুও আপনি 'মোদি মোদি' বলছেন। আমি কাউকে গালি দিতে চাই না এবং আমি মোদির বিরুদ্ধেও নই। কিন্তু আমি অবশ্যই মোদির আদর্শের বিরুদ্ধে এবং এর বিরুদ্ধে লড়াই করছি,” রাজ্যের জগধরি শহরে খড়গে বলেছেন।

তিনি বলেছিলেন যে কংগ্রেস আরএসএস-এর আদর্শের বিরুদ্ধে লড়াই করছে - একটি হিন্দু ধর্মীয় সংগঠন এবং বিজেপির আদর্শিক পিতা।

"আপনি সংবিধান কেড়ে নিচ্ছেন এবং আমরা এর বিরুদ্ধে লড়াই করছি। আপনি গণতন্ত্রের অবসান ঘটাতে চান এবং আমরা এর বিরুদ্ধে লড়াই করছি," বলেছেন খার্গে।

তিনি যোগ করেন, "মোদীজি, আপনি মনে করেন যে আপনি স্মার্ট। এই দেশের মানুষ আপনার চেয়ে বেশি স্মার্ট। মানুষ আপনার বিরুদ্ধে লড়াই করছে," যোগ করেন তিনি।

খড়গে বলেন, বর্তমান লড়াই জনগণ ও মোদীর মধ্যে এবং জনগণ ও বিজেপির মধ্যে। "কারণ, মানুষ তাদের উপর বিরক্ত।"

প্রধানমন্ত্রী সম্পর্কে, খড়গে বলেছিলেন যে তিনি প্রত্যেকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে 15 লক্ষ টাকা, প্রতি বছর কোটি চাকরি এবং কৃষকদের আয় দ্বিগুণ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

"তিনি কি মিথ্যাবাদী নাকি ভালো মানুষ.... এমন প্রধানমন্ত্রীকে 'ঝুঁথুন কা সর্দার' বললে ভুল কী," তিনি সমবেত জনতার কাছে জানতে চাইলেন।