প্রতিটি দৌড়কে সমানে সমান করার জন্য বেশ কয়েকটি বিভাগ নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে 450 BHP পর্যন্ত, 451 থেকে 599 BHP, 600 থেকে 799 BHP এবং 800 BH এবং তার উপরে সুপার কার এবং 850cc-1100 এবং 1100 থেকে 3000cc সুপার বাইকের জন্য, শুক্রবার এক বিজ্ঞপ্তিতে আয়োজকরা জানিয়েছেন।

জেকে টায়ার-সমর্থিত ড্র্যাগ স্টার নাইট রেস 400-মিটার স্ট্রিপ বরাবর জোড়ায় গাড়ি এবং বাইক রেস হিসাবে উচ্চ অ্যাড্রেনালিন এবং নন-স্টো রোমাঞ্চের প্রতিশ্রুতি দেয়।

“এটি একটি উচ্চমানের রেসিং ইভেন্ট। দর্শকরা কিছু অভিনব এবং দ্রুততম গাড়ি একে অপরের বিপরীতে যেতে দেখবেন। ভারতে রেসিং আন্দোলনের পথপ্রদর্শক হওয়ার পর, আমরা এখন যুবকদের আকৃষ্ট করার জন্য এই ধরনের একচেটিয়া স্থানে উত্তেজনাপূর্ণ মোটরস্পোর্টস ইভেন্টগুলিতে মনোনিবেশ করছি,” সঞ্জয় শর্মা, হেড-কর্পোরেট কমিউনিকেশন মোটরস্পোর্ট, জে কে টায়ার শুক্রবার জানিয়েছেন।

ট্র্যাকশন পার্টনার হিসেবে, জে কে টায়ার একটি সুপার কারকে তাদের নতুন প্রিম্যু টায়ার (লেভিটাস আল্ট্রা) দিয়ে সজ্জিত করবে এবং একটি এক্সিল্যারাটিন রেসে একটি ফর্মুলা 4 গাড়ির বিরুদ্ধে এটিকে দাঁড় করাবে।

“আমরা কারখানায় নির্মিত এবং পরিবর্তিত গাড়ি এবং বাইকের মিশ্রণ দেখতে পাব। ফেরারিস, ল্যাম্বরগিনিস এবং ম্যাকলারেন্স ছাড়াও, মার্সিডিজ ইকিউএস, অউড আরএস ই-ট্রন জিটি এবং পোর্শে টাইকান ইভির মতো বৈদ্যুতিক গাড়িগুলিও উপস্থিত হবে,” ড্র্যাগ স্টার নাইট রেসের সংগঠক এলিট অকটেনের রঙ্গো মুখার্জি , বলেন.

“আমরা শুধুমাত্র সুপার কার এবং বাইকের মালিকদের কাছ থেকে নয়, রেস উত্সাহীদের কাছ থেকেও অসাধারণ সাড়া পেয়েছি। আমরা একটি পূর্ণ ঘর আশা করছি, শহরে রেসিংয়ের সফল প্রত্যাবর্তন চিহ্নিত করে,” শুক্রবার একটি রিলিজে তাকে উদ্ধৃত করা হয়েছিল।

সুপার বাইকের মধ্যে রয়েছে BMWs, Suzuki Hayabusas, এবং Kawasakis-এর নাম।