মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], চলচ্চিত্র নির্মাতা তাহিরা কাশ্যপ খুরানার চলচ্চিত্র 'শর্মাজি কি বেটি'-এর ট্রেলার প্রকাশিত হয়েছে।

ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, দিব্যা দত্ত এবং সাইয়ামি খের, পাশাপাশি প্রধান ভূমিকায় রয়েছেন বংশিকা তাপারিয়া, অরিস্তা মেহতা, শরীব হাশমি এবং পারভীন দাবাস।

'শর্মাজি কি বেটি' বিভিন্ন প্রেক্ষাপটের মধ্যবিত্ত মহিলাদের বহু-প্রজন্মের আখ্যানের মধ্যে আকাঙ্খা, স্বপ্ন এবং যুগের আগমনের মুহূর্তগুলিকে অন্বেষণ করে।

https://www.instagram.com/p/C8Y_77Rgrjd/?hl=en

শর্মাজি কি বেটির ট্রেলারটি দর্শকদের তিনজন উল্লেখযোগ্য মহিলার জীবনে নিমজ্জিত করে, যাদের প্রত্যেকের নাম 'শর্মা', এবং প্রত্যেকেই তাদের নিজস্ব কঠিন এবং অনন্য চ্যালেঞ্জের মুখোমুখি। জ্যোতি, একজন মধ্যবিত্ত বিস্ময়, একজন স্ত্রী এবং মা হিসাবে তার দায়িত্বের সাথে তার কর্মজীবনের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করে৷ কিরণ, একজন প্রাণবন্ত গৃহিণী, পাতিয়ালা থেকে মুম্বাইতে স্থানান্তরিত হওয়ার পরে তার পৃথিবী উল্টে গেছে, তবুও এই পদক্ষেপটি তাকে তার সত্যিকারের আত্ম আবিষ্কার করতে সহায়তা করে . তানভি, একজন তরুণ ক্রিকেট সেনসেশন যিনি মাঠে স্বাচ্ছন্দ্যে ছক্কা মেরেছেন, তার প্রেমিককে বোঝানোর জন্য সংগ্রাম করছেন যে তার উচ্চাকাঙ্ক্ষা বিবাহের বাইরে। উপরন্তু, ট্রেলার দুটি কিশোর শর্মা মেয়ের জীবনে একটি সংক্ষিপ্ত আভাস দেয় যারা বড় হওয়ার চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাচ্ছে - মাসিক রহস্য থেকে আত্ম-আবিষ্কার পর্যন্ত।

ছবিটি থেকে ভক্তরা কী আশা করতে পারেন তা ভাগ করে নিয়ে তাহিরা বলেন, "শর্মাজি কি বেটি আমার জন্য একটি স্বপ্ন সত্যি হয়েছে। এই ছবিটি আমার জন্য বিশেষ কারণ এটি আমার পরিচালনায় আত্মপ্রকাশ নয় বরং এটি আমাকে একটি সুযোগ দিয়েছে।" আমার হৃদয়ের খুব কাছের একটি বিষয় অন্বেষণ করুন – নারীর ক্ষমতায়ন। হালকা-হৃদয়, হাস্যরসাত্মক আখ্যানটি মধ্যবিত্ত মহিলাদের দৈনন্দিন সংগ্রাম, বিজয় এবং বিভিন্ন অভিজ্ঞতা তুলে ধরে, এটি গভীরভাবে ব্যক্তিগত করে তোলে।

ছবিতে কাজ করার অভিজ্ঞতার কথাও বললেন দিব্যা দত্ত।

“আমি মনে করি যে শর্মাজি কি বেটি একটি সতেজ গল্প উপস্থাপন করে যা বিভিন্ন প্রজন্মের নারীদের দৃষ্টিকোণ থেকে দৈনন্দিন জীবনের জটিলতা এবং সম্পর্কের উপর ফোকাস করে, যাদের প্রত্যেকেরই অনন্য ব্যক্তিত্ব এবং জীবন সম্পর্কে দৃষ্টিভঙ্গি রয়েছে। আমি যখন স্ক্রিপ্টটি পড়ি, তখন আমি এটির প্রেমে পড়ে যাই। আমার চরিত্র, কিরণ এবং তার সুন্দর দুর্বলতা। তাকে স্বভাবগতভাবে বেশ কৌতুকপূর্ণ বলে মনে হয়, কিন্তু তার ব্যক্তিগত জীবনে সে যে পরিস্থিতির মুখোমুখি হয় তার কারণে তার মধ্যে প্রবল আবেগ প্রবাহিত হয়। কিরণের চরিত্রে অভিনয় করা আমাকে আমার অভিনয় ক্ষমতার নতুন দিকগুলি অন্বেষণ করার সুযোগ দিয়েছে। এই ছবিটির জন্য তাহিরার দৃষ্টিভঙ্গি স্পষ্ট এবং অনুপ্রেরণাদায়ক ছিল, তার সাথে কাজ করা এবং এই গল্পটিকে জীবন্ত করে তোলা সত্যিই আকর্ষণীয় ছিল, "তিনি ভাগ করেছেন।

'শর্মাজি কি বেটি' 28 জুন প্রাইম ভিডিওতে প্রকাশিত হবে।