পিএনএন

গুরগাঁও (হরিয়ানা) [ভারত], 3 জুন: দুর্দান্ত লীলা অ্যাম্বিয়েন্স গুরগাঁও একটি চমকপ্রদ সৌন্দর্য এবং অটল চেতনার সাক্ষী ছিল মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল 2024, সিজন 2, একটি দর্শনীয় গ্র্যান্ড ফিনালে শেষ হয়েছে৷ গ্ল্যামার গুরগাঁওয়ের প্রতিষ্ঠাতা, স্বপ্নদর্শী বরখা নাঙ্গিয়া দ্বারা সংগঠিত, এই মর্যাদাপূর্ণ ইভেন্ট, কমনীয়তা এবং মহিমার একটি প্রতিমূর্তি, সারা বিশ্ব থেকে বিবাহিত মহিলাদের বহুমুখী কৃতিত্ব উদযাপন করেছে। বরখা নাঙ্গিয়া দ্বারা পরিকল্পিত এবং প্রাণবন্ত, মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনালের লক্ষ্য তাদের পরিবার এবং সমাজে বিবাহিত মহিলাদের অবদানকে স্বীকৃতি দেওয়া এবং উদযাপন করা, পাশাপাশি তাদের ব্যক্তিত্ব বজায় রাখতে এবং তাদের আবেগকে অনুসরণ করার জন্য তাদের ক্ষমতায়ন করা।

ঝলমলে সন্ধ্যাটি ফ্যাশন এবং বিনোদন শিল্পের ক্রিম দে লা ক্রিম দ্বারা গৃহীত হয়েছিল, একটি অতুলনীয় গ্ল্যামার এবং শৈলীর একটি রাতের জন্য মঞ্চ স্থাপন করেছিল। প্রতিযোগীদের একটি চমকপ্রদ অ্যারের সাথে, প্রতিযোগিতাটি আধুনিক বিবাহিত মহিলাদের সৌন্দর্য, বুদ্ধিমত্তা এবং স্থিতিস্থাপকতার প্রমাণ ছিল।শোটি মুকুট মুহুর্তের মধ্যে শেষ হয় এবং গ্রুপ A থেকে বিজয়ী শ্রদ্ধা ভাদালিয়া এবং গ্রুপ B থেকে অনুরাধা গুপ্তার চূড়ান্ত বিজয়। শ্রদ্ধা ভাদালিয়া এবং অনুরাধা গুপ্ত উভয়ই প্রতিভাবান প্রতিযোগীদের মধ্যে দাঁড়িয়েছিল, মিসেস ওয়ার্ল্ড দ্বারা সমুন্নত মূল্যবোধের প্রতি অতুলনীয় ক্যারিশমা এবং উত্সর্গ প্রদর্শন করে। আন্তর্জাতিক 2024।

অন্যান্য খেতাব বিজয়ীরা যারা বিচারক এবং দর্শকদের সমানভাবে বিমোহিত করেছিলেন, লোভনীয় খেতাব এবং তাদের অসাধারণ অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন তারা হলেন - মিসেস ওয়ার্ল্ড ইউনিটি- সৌম্য শ্রী, মিসেস ওয়ার্ল্ড পিস- চন্দ্রিকা গুন্টুরু, মিসেস ওয়ার্ল্ড প্রাইড- নিতানিয়া টিএম, মিসেস ওয়ার্ল্ড প্রাইড। ওয়ার্ল্ড হারমনি- গ্রুপ এ-তে অমুধা সুব্রামানিয়ান। দ্বিতীয় রানার আপ ঐন্দ্রিলা গুহ এবং প্রথম রানার আপ নিহারিকা চৌধুরীও স্বীকৃতি পেয়েছেন। বি গ্রুপে, মিসেস ওয়ার্ল্ড ইউনিটি- জেল্ডা কোলাহ, মিসেস ওয়ার্ল্ড পিস- পিঙ্কি মারিং, মিসেস ওয়ার্ল্ড প্রাইড- ডেনিস কুমারান, মিসেস ওয়ার্ল্ড হারমোনি- রুটভি ব্যাস জয় দাবি করেছেন। রুবি ঝা ও শাজিয়া জাফর যথাক্রমে দ্বিতীয় রানার আপ ও ফার্স্ট রানার আপ হয়েছেন।

গ্র্যান্ড ফিনালে উত্তেজনার সাথে স্পন্দিত হয় যখন ফাইনালিস্টরা রানওয়েতে নেমে পড়ে, সম্মানিত জুরি প্যানেলকে তাদের ভদ্রতা এবং আত্মবিশ্বাসের সাথে মোহিত করে। দিল্লি-এনসিআর, মুম্বাই, ব্যাঙ্গালোর, কলকাতা, হায়দ্রাবাদ, আহমেদাবাদ, লখনউ, জয়পুর, দুবাই, লন্ডন, নিউ ইয়র্ক এবং মেলবোর্ন সহ বিশ্বের বড় বড় শহরে অনুষ্ঠিত কঠোর অডিশনের চূড়ান্ত পর্ব ছিল গ্র্যান্ড ফিনালে। ভয়ঙ্কর প্রতিযোগিতাটি বিভিন্ন রাউন্ডে অংশগ্রহণকারীদের মেধা পরীক্ষা করে, আত্মবিশ্বাস, মঞ্চে উপস্থিতি এবং মনোমুগ্ধকর র‌্যাম্প ওয়াক।গ্র্যান্ড ফিনালের আগে, প্রতিযোগীরা তাদের দক্ষতা বাড়াতে এবং স্পটলাইটের জন্য তাদের প্রস্তুত করার জন্য নিবিড় গ্রুমিং সেশনের মধ্য দিয়ে একটি রূপান্তরমূলক যাত্রা শুরু করেছিল। এই সূক্ষ্ম প্রক্রিয়াটির তত্ত্বাবধান করেছিলেন বরখা নাঙ্গিয়া, একজন বিখ্যাত সৌন্দর্য উদ্যোক্তা, যিনি 2010 সাল থেকে অসংখ্য সফল প্রতিযোগিতার পিছনে চালিকা শক্তি হিসেবে কাজ করেছেন।

ইভেন্টের তাৎপর্য সম্পর্কে বলতে গিয়ে, বরখা নাঙ্গিয়া ব্যক্ত করেন, "মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনালের ধারণাটি বিবাহিত মহিলাদের ক্ষমতায়ন, জাতীয় এবং আন্তর্জাতিকভাবে, অটল উদ্যমের সাথে তাদের স্বপ্নগুলিকে তাড়া করার জন্য তৈরি করা হয়েছিল৷ বয়স একটি নিছক সংখ্যা; এটি সফলতার সংজ্ঞায়িত লক্ষ্যগুলির অটল সাধনা৷ এই প্ল্যাটফর্মটি আমাদের অনেক ফাইনালিস্ট এবং বিজয়ীদের জন্য একটি লঞ্চপ্যাড হবে, যা তাদেরকে মডেলিং, অভিনয়, থিয়েটার, র‌্যাম্প শো এবং আরও অনেক কিছুতে কেরিয়ারের দিকে নিয়ে যাবে।"

মীনাক্ষী শেশাদ্রি, জুরির একজন বিশিষ্ট সদস্য, তার দৃষ্টিভঙ্গি প্রস্তাব করেছেন: "মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল 2024-এর বিচার করা একটি পরম আনন্দের ছিল। প্রতিটি অংশগ্রহণকারী অনস্বীকার্য ক্যারিশমা এবং অটুট আত্মবিশ্বাস প্রকাশ করেছিল। এই প্রতিযোগিতা সুন্দরভাবে স্টেরিওটাইপগুলিকে ভেঙে দিয়েছে, প্রমাণ করে যে বিবাহের প্রয়োজন নেই। উচ্চাকাঙ্ক্ষার বাধা আমি সমস্ত বিজয়ী এবং অংশগ্রহণকারীদের আমার আন্তরিক অভিনন্দন জানাই।"অন্য জুরি সদস্য, লতা সাবেরওয়াল বলেন, "মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল 2024 জুরির অংশ হওয়া সত্যিই একটি অনুপ্রেরণাদায়ক অভিজ্ঞতা ছিল৷ অংশগ্রহণকারীরা অসাধারণ করুণা এবং সংকল্প প্রদর্শন করেছিল, প্রথাগত প্রত্যাশাকে অস্বীকার করে এবং প্রদর্শন করেছিল যে বিবাহ একটি অবিরত ব্যক্তিগত এবং একটি ভিত্তি হতে পারে৷ পেশাদার বৃদ্ধি আমি প্রত্যেক প্রতিযোগীর জন্য তাদের সাহস এবং আত্মার জন্য অত্যন্ত গর্বিত।"

আকাশ কে আগরওয়াল, নম্রতা সেনানি গর্গ, এবং ইয়াসমিন মিস্ত্রি মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল 2024, সিজন 2-এর জুরির অংশ ছিলেন। প্রতিযোগিতার দিকনির্দেশনা এবং কোরিওগ্রাফি শিল্পের অভিজ্ঞ শি লোবো দক্ষতার সাথে পরিচালনা করেছিলেন, যা দুর্দান্ত দর্শনে সূক্ষ্মতার স্পর্শ যোগ করেছিল .

ইভেন্টটি সামাজিক দায়বদ্ধতার প্রতি গ্ল্যামার গুরগাঁওয়ের প্রতিশ্রুতিও তুলে ধরে। এক দশকেরও বেশি সময় ধরে, সংস্থাটি সুবিধাবঞ্চিত মহিলাদের জন্য বার্ষিক শিবির এবং বিনামূল্যে মেডিকেল চেক-আপের মাধ্যমে স্তন ক্যান্সার সম্পর্কে সচেতনতা বাড়াতে নিবেদিত। স্বেচ্ছাসেবক ডাক্তারদের একটি দল দ্বারা সমর্থিত এই উদ্যোগের লক্ষ্য হল প্রাথমিক সনাক্তকরণ এবং প্রতিরোধ সম্পর্কে মহিলাদের শিক্ষিত করা, একটি গুরুতর স্বাস্থ্য সমস্যা মোকাবেলা করা যা ভারতে প্রতি আটজন মহিলার মধ্যে একজনকে প্রভাবিত করে৷মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল 2024, সিজন 2-এর সাফল্য তার অংশীদারদের অমূল্য অবদানের দ্বারা আরও উন্নত হয়েছে। আরহাতের সাথে সাউন্ড হিলিং মেডিটেশন থেকে শুরু করে ব্লিং পিং-এর সাথে সিনেম্যাটিক উজ্জ্বলতা, ইলেভেন কসমেটিকসের কমনীয়তা থেকে টপসের মনোরম অফার এবং উইমেনস এরা-এর অন্তর্দৃষ্টিপূর্ণ পৃষ্ঠা থেকে বিউনেসের লালন-পালন স্পর্শ পর্যন্ত, প্রতিটি অংশীদার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। ও'গার্ডেনার সতেজ গোলাপজল সরবরাহ করেছেন যখন ডাঃ স্নাগ স্বাস্থ্য এবং সুস্থতা নিশ্চিত করেছেন। ফুসিয়া উপহার দেওয়ার আনন্দের স্পর্শ যোগ করেছে, যখন নিউজ 9 এবং আবিরটেক ডিজিটাল বিশিষ্টতা এনেছে। অবশেষে, ইউকে ইন্টারন্যাশনাল প্রতিযোগীদের অত্যাশ্চর্য চুল এবং মেকআপ দিয়ে সজ্জিত করেছে, সামগ্রিক সমর্থন সম্পূর্ণ করেছে যা এই ইভেন্টটিকে একটি দুর্দান্ত সাফল্য দিয়েছে।

সন্ধ্যা ঘনিয়ে আসার সাথে সাথে বাতাস উত্তেজনা এবং ভবিষ্যতের প্রত্যাশায় ভরে উঠল। মিসেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল 2024, সিজন 2, সমস্ত বহুমুখী মহিমায় নারীত্বের উদযাপন হিসাবে দাঁড়িয়েছে। এটি বৈশ্বিক মঞ্চে তাদের স্থান দাবি করার জন্য বিভিন্ন পটভূমির নারীদের ক্ষমতায়ন করে। এই অনুপ্রেরণাদায়ক ইভেন্টটি বিশ্বব্যাপী লক্ষ লক্ষ বিবাহিত মহিলাদের জন্য একটি অনুঘটক হিসাবে কাজ করে, তাদের বড় স্বপ্ন দেখতে, তাদের শক্তিকে আলিঙ্গন করতে এবং তাদের আকাঙ্খা অর্জন করার আহ্বান জানায়।