মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 'মির্জাপুর'-এর নির্মাতারা তৃতীয় সিজন নিয়ে গুঞ্জন তৈরি করতে কোনো কসরত ছাড়ছেন না।

রবিবার, রাগের একটি র‌্যাপ ট্র্যাক 'গান্ডি বিমারি' উন্মোচন করা হয়েছিল।

বীট-ভারী ট্র্যাক সিরিজের সারমর্ম চিত্রিত করে। এটি একজন ব্যক্তির জীবনের উপর ক্ষমতা এবং নিয়ন্ত্রণের থিমগুলিকে হাইলাইট করে, এটি চিত্রিত করে যে কীভাবে একটি প্রাক্তন সংগ্রাম এখন বিজয়ের উত্সে রূপান্তরিত হয়েছে।

গানটি গেয়েছেন এবং লিখেছেন সঙ্গীত শিল্পী রবি মিশ্র (রাগা) এবং রাগা নিজেই রচনা করেছেন, আংশুমান লেহরি (ওয়াম্প) সহ, সিংহাসন দাবি করার জন্য গুড্ডু পণ্ডিতের যাত্রার সন্ধান করেছেন।

সম্প্রতি মুম্বাইয়ে মির্জাপুরের বহুল প্রতীক্ষিত সিজনের ট্রেলার লঞ্চ হয়েছে।

ট্রেলার লঞ্চের সময়, প্রযোজক ফারহান আখতার হাস্যকরভাবে শেয়ার করেছেন যে যখনই তিনি বেরিয়ে আসেন, তখনই তাকে এক্সেল এন্টারটেইনমেন্টের মার্কি প্রকল্প, ডন 3 এবং মির্জাপুরের মুক্তির তারিখ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়।

"শ্রোতারাই এটিকে সফল করে তোলে। এর কৃতিত্ব মঞ্চের প্রতিভা, রাইটিং টিম এবং প্রাইম ভিডিওর টিমকেও দেয়। এই ব্যক্তিরা শোতে আমাদের সাথে সহযোগিতা করতে পেরে আমরা খুবই ধন্য," তিনি বলেন।

"মির্জাপুর সারা বিশ্বের দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। আমি যেখানেই যাই, মানুষ আমাকে তিনটি প্রশ্ন করে, একটি হল, 'আপনি এখানে কী করছেন?', দ্বিতীয়টি 'ডন 3 কবে মুক্তি পাবে?' ' এবং তারা আমাকে যে তৃতীয় প্রশ্নটি করে তা হল 'মির্জাপুর 3 কবে আসবে?' তাই, আমি খুব খুশি যে মির্জাপুর 3 শেষ পর্যন্ত হচ্ছে," ফারহান যোগ করেছেন।

শো থেকে ভক্তরা কী আশা করতে পারেন, পরিচালক এবং নির্বাহী প্রযোজক গুরমিত সিং শেয়ার করেছেন, "মির্জাপুরের প্রথম দুটি সিজন ভারতে স্ট্রিমিং স্পেসে ক্রাইম থ্রিলার জেনারের জন্য গেম পরিবর্তনকারী হিসাবে প্রমাণিত হয়েছে। মির্জাপুর 3 এর সাথে, আমরা এটি তৈরি করার চেষ্টা করি। গতিবেগ এবং আখ্যানটিকে একটি সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যান, প্রতিটি চরিত্রের জীবনের নতুন দিক এবং মাত্রাগুলিকে নতুন প্লট টুইস্ট দিয়ে পরিপূর্ণ করে আমরা নতুন সিজনে মির্জাপুরের সিংহাসন উন্মোচনের জন্য ভক্তদের জন্য অবিশ্বাস্যভাবে উত্তেজিত।" "দাঁড়া অনেক উঁচুতে চলে গেছে এবং ক্যানভাস অবশ্যই বড় হয়েছে। সাড়ে তিন বছর বিরতির পর, আমরা, আমাদের দর্শকদের মতো, প্রাইম ভিডিওতে মির্জাপুর 3-এর গ্লোবাল প্রিমিয়ারের জন্য অপেক্ষা করতে পারি না।"

ক্রাইম ড্রামার প্রথম সিজন 2018 সালে প্রিমিয়ার হয়েছিল এবং দ্বিতীয় সিজন 2020 সালে এসেছিল। জুলাই মাসে তৃতীয় সিজন রিলিজের আগে, অভিনেতা আলী ফজল মেমরি লেনে ঘুরে বেড়িয়েছিলেন এবং গুড্ডু পণ্ডিতের চরিত্রে অভিনয় করার সময় তিনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলেন তা স্মরণ করেছিলেন। .

"আমি জানি না কি সিজন 3 ধারণ করে তবে আমি জানি আমি এই বিশেষ ছেলেটির জন্য একটি গ্রাফকে ন্যায্যতা দিয়েছি যেটির সারমর্ম রয়েছে যে তার চারপাশে এত দুর্নীতি থাকা সত্ত্বেও তার নির্দোষতা ধরে রাখে। এবং একটি অল্প বয়স্ক ছেলে প্রায় তার ছাপছাড়া বয়স সমাজের পরিস্থিতির কারণে পথের সব ধরণের রাক্ষস এবং জিনিসে পরিণত হয়েছে, এবং সে যা হয়ে যায় তাই হ্যাঁ এটি আমার কাছ থেকে অনেক কিছু নিয়েছে, আমি সর্বদা এটিকে লালন করব, "তিনি ভাগ করেছেন।

তিনি যোগ করেছেন, "এটি এমন একটি বিশ্ব যা আমি নই, এটি এমন একটি চরিত্র যা আমি অন্তর্ভুক্ত নই, তবে আমি এটি বোঝার চেষ্টা করেছি, বিশ্লেষণাত্মক পদ্ধতির সাথে আমাকে এটি অধ্যয়ন করতে হবে, তারা যেভাবে তারা যেভাবে চিন্তা করে, সে যেভাবে সেসব এলাকার মানুষের সাথে যোগাযোগ করে এবং অবশ্যই কাহানিয়াঁ, যে কোন দৃষ্টিকোণ থেকে বলা যেতে পারে, আপনি এটাকে গুড্ডুর দৃষ্টিকোণ থেকে দেখেন কেকের উপর আইসিং আছে, বডি বিল্ডার আছে, একটা পাগলামি আছে, উন্মাদনা যা আপনি দেখতে পাচ্ছেন কিন্তু এই ব্যক্তিটি যে মূল আঘাতের মধ্য দিয়ে গেছে তার প্রভাব।"

আলি আরও ব্যাখ্যা করেছেন যে তিনি কীভাবে এই ভূমিকার জন্য প্রস্তুত করেছিলেন।" এতটা সহানুভূতি পেতে সক্ষম হতে যা আমি এই অংশে অভিনয় করার মাধ্যমে অর্জন করতে চেয়েছিলাম, এবং দর্শকদের কাছেও এমন কিছু অভিনয় করতে সক্ষম হওয়ার জন্য এমন একজনের প্রয়োজন যিনি দেখতে পারেন, কী সেই পরিস্থিতিতে থাকা ব্যক্তি বা অন্য কোনও পরিস্থিতির মধ্য দিয়ে যেতে পারে, এটি একটি গল্পে অন্তহীন পরিস্থিতি হতে পারে, আমি মনে করি এটি ছিল আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ, এটি থেকে নিজেকে দূরে সরিয়ে এটির দিকে তাকাতে সক্ষম হওয়া এবং এটিকে বিচার না করে কেবল পর্যবেক্ষণ করা। তাই আমি এটি করার চেষ্টা করেছি যে আমি সত্যিই আশা করি এটি বড় পর্দায় বা যে কোনও স্ক্রিনে যেখানে এটি দেখা হবে সেখানে কিছু হৃদয় নিয়ে আসে," তিনি বলেছিলেন।

নতুন সিজন 5 জুলাই প্রাইম ভিডিওতে প্রকাশিত হবে।