মুম্বাই, তার বিশাল ফ্যানডম সহ, "মির্জাপুর" তার অভিনেতাদের প্রচুর "ভালোবাসা এবং নাগাল" দিয়েছে, বিজয় ভার্মা বলেছেন, যিনি প্রথম সিজনটি একজন ভক্ত হিসাবে দেখেছিলেন এবং শো ওয়ার্ল্ডের দ্বারা তাত্ক্ষণিকভাবে আগ্রহী হয়েছিলেন।

অভিনেতা বলেছিলেন যে দ্বিতীয় সিজনে যমজ ভাইয়ের ভূমিকার প্রস্তাব পেয়ে তিনি আরও বেশি খুশি হয়েছিলেন। এবং এখন যেহেতু তিনি তৃতীয়টির জন্য ফিরছেন, তিনি বলেছেন যে শোয়ের অংশ হতে পেরে এটি একটি ভাল অনুভূতি।

"এটি অতুলনীয় (শোটির জনপ্রিয়তা)। আমি বলতে পারব না এই শো আমাদের কতটা দেয় কারণ জাহা পার কিসিনে কুছ না দেখা হ্যায় উসনে 'মির্জাপুর' দেখা হ্যায় (যারা কিছু দেখেননি তারা শো দেখেছেন) তাই। , এই ধরনের ভালবাসা এবং পৌঁছানোর... এটা যেন আপনি চিন্তিত নন যে সমালোচকরা কি বলবে এটা একটা ভালো অনুভূতি," ভার্মা একটি সাক্ষাৎকারে বলেছেন।ক্রাইম ড্রামা ভার্মাকে পরিচয় করিয়ে দেয়, যিনি তখন থেকে "ডার্লিংস", "সে" এবং "দাহাদ" এর মতো প্রজেক্টের মাধ্যমে উভয় সিনেমায় এবং ওটিটি-তে একটি ঈর্ষণীয় কাজ তৈরি করেছেন, যমজ ভাই ভারত ত্যাগী এবং শত্রুঘ্ন ত্যাগী হিসাবে।

দ্বিতীয় আসর শেষে দুজনের একজন টিকে গেছেন। পঙ্কজ ত্রিপাঠী অভিনীত আলী ফজলের গুড্ডু পন্ডিত এবং কালেন ভাইয়া মির্জাপুরের সিংহাসনের জন্য লড়াই করার জন্য প্রস্তুত হওয়ায় তৃতীয় সিজনে তার গল্পটি আরও অন্বেষণ করা হবে।

ভার্মা এখনও মনে রেখেছেন গুরমিত সিং-পরিচালিত অনুষ্ঠানের চূড়ান্ত পর্বের প্রভাব, যেটিতে বিয়ের উৎসবের মাঝখানে একটি রক্তক্ষয়ী যুদ্ধ দেখা গিয়েছিল, তার উপর।"আমি শ্রোতা হিসাবে "মির্জাপুর" এর প্রথম সিজন দেখেছি। আমি আপ্লুত হয়ে গিয়েছিলাম। তারা যেভাবে প্রথম সিজন শেষ করেছে তা খুবই বিরক্তিকর এবং আকর্ষক ছিল। এটি আপনাকে ভাবতে বাধ্য করেছে, 'আমি এই গল্পটি দেখতে চাই, আমি জানতে চাই কি হয় পরবর্তী'।

"তারপর আমি দেখেছি ফ্যানডম ফেটে গেছে এবং আমি মনে করি, 'আমরা কি আসলেই এমন দেশ হয়ে গেছি যেখানে অনুষ্ঠানের জন্য ফ্যানডম আছে? এটি একটি নিজস্ব ধরণের সিরিজ, আমি মনে করি 'সেক্রেড গেমস' এবং 'মির্জাপুর' হল অগ্রগামী... সুতরাং, যখন আমাকে দ্বিতীয় সিজন করতে বলা হয়েছিল, তখন আমি বেশি খুশি হয়েছিলাম," ভার্মা, 38, বলেছিলেন।

উত্তরপ্রদেশের মির্জাপুর শহর থেকে এর নাম এবং কাল্পনিক সেটিং ধার করা এই অনুষ্ঠানটি 5 জুলাই প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হচ্ছে।স্ক্রিপ্টটি যখন তাকে অফার করা হয় তখন তিনি প্রথমে কী করেন জানতে চাইলে ভার্মা বলেন, চরিত্রটি শেষ পর্যন্ত টিকে আছে কিনা তা তিনি পরীক্ষা করেন।

তিনি সিংকে এমন একটি মহাবিশ্ব তৈরি করার জন্য প্রশংসা করেছিলেন যা পৃষ্ঠে অপরিবর্তিত থাকে তা আলোকসজ্জা, সেট, প্রপস বা পোশাক যা তার চরিত্রটি শোতে পরতে পারে, চরিত্রের মধ্যে স্লিপ করা সহজ করে তোলে।

"আমি শুধু সেই একটি সাদা শার্ট, এবং বাদামী কোমর কোট এবং সেই প্যান্ট পরি। (আমি পরেছি) একই জুতা, আংটি এবং পনিটেল। তাই, আমার মনে হচ্ছে আমি যেখানে ছিলাম সেখানে ফিরে এসেছি... এটা সহজ মনে হচ্ছে। শুধু এই যে কাজটি হল এই নির্দিষ্ট ঋতুতে এবং এই নির্দিষ্ট ঋতুর জন্য আপনার মানসিক চাপ ক্র্যাক করা," তিনি বলেছিলেন।ভার্মা অনেক প্রজেক্টে নেতিবাচক এবং ধূসর চরিত্রে অভিনয় করে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন তবে তিনি শোতে যে দুটি চরিত্রে অভিনয় করেছিলেন তার মধ্যে একটি "নির্ভরতা, সুখী-গো-ভাগ্যবান প্রকৃতি এবং হালকা হৃদয়" পছন্দ করেছিলেন।

"আমি মনে করি না যে আমি এই ছেলেদের সম্পর্কে কিছু অপছন্দ করি, তাদের মধ্যে একজন মারা গেছে। আমি আশা করি তারা পরের মরসুমেও যমজ হতে থাকবে," তিনি যোগ করেছেন।

অভিনেতা খুশি যে তার সাম্প্রতিক প্রকল্পগুলি তাকে তার দিগন্ত প্রসারিত করার সুযোগ দিয়েছে।"সৌভাগ্যবশত, আমি বিভিন্ন প্রকল্পের সাথে পরীক্ষা করার জন্য একটি বিশাল খেলার মাঠ পেয়েছি যেগুলির আমি অংশ ছিলাম এবং যেটির অংশ হয়ে থাকব৷ এটি এখন (মির্জাপুর) আসছে, এবং তারপরে আরও একটি ('মটকা কিং') ), এই বছরের শেষে আসছে।

"আমি সৃষ্টির প্রক্রিয়ায় ছিলাম এবং মাত্র কয়েক ঘন্টার ছুটি পেয়েছিলাম, আমি এটি আমার বন্ধুদের, পরিবার এবং আমার বান্ধবীর সাথে কাটাতে চাই এবং এটিই সম্পর্কে," ভার্মা, যিনি ডেটিং অভিনেতা। তামান্নাহ ভাটিয়া, ডা.

"মাটকা কিং" ছাড়াও অভিনেতার তামিল তারকা সুরিয়ার সাথে "সুরিয়া 23" রয়েছে। "মটকা কিং" পরিচালনা করবেন নাগরাজ মঞ্জুলে, যিনি "ফ্যান্ড্রি" এবং "সাইরাত" এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত। সুরিয়ার সাথে তামিল ভাষার সিনেমা হল সুধা কোঙ্গারা পরিচালিত একটি পিরিয়ড গ্যাংস্টার ড্রামা এবং "মাটকা কিং" হল একটি কাল্পনিক কাহিনী যা 1960 এর মুম্বাইতে সেট করা হয়েছে, যেখানে একজন উদ্যোক্তা তুলা ব্যবসায়ী, যিনি বৈধতা এবং সম্মান চান, 'মাটকা' নামে একটি নতুন জুয়া খেলা শুরু করেন . ক্রাইম-থ্রিলার সিরিজটি প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হবে।“আমি আমার ভাগ্যকে বিশ্বাস করতে পারিনি যখন 'মটকা কিং' আমার পথে এসেছিল কারণ আমি সেই পরিচালকের সাথে দীর্ঘ সময়ের জন্য কাজ করতে চেয়েছিলাম। আমি 'ফ্যান্ড্রি' এবং 'সাইরাত' দেখেছি, এবং আমার মনে হয়েছিল, 'ইনি সম্ভবত আমাদের সবচেয়ে শক্তিশালী পরিচালক', আমার হাত ধরে আমার সাথে কাজ করার জন্য আমার এমন একজনের দরকার ছিল।"

তিনি বলেন, সুরিয়া চলচ্চিত্রটি একটি ধরনের প্রকল্প হতে যাচ্ছে।

"আমি একদিনে একটি তেলেগু ফিল্ম করেছি। আমি খুব উত্তেজিত কারণ এটি একটি বড় থিয়েটার অভিজ্ঞতা, তাই আসুন দেখি," ভার্মা বলেছিলেন।তার সমসাময়িক বিক্রান্ত ম্যাসির মতো একজন প্রধান চলচ্চিত্র তারকা হিসেবে সাফল্য পেতে চান কিনা জানতে চাইলে ভার্মা বলেছিলেন যে তিনি "সঠিক সুযোগের" জন্য অপেক্ষা করছেন।

"আমি আমার সমস্ত অস্ত্রাগার নিয়ে পরিপূর্ণ এবং প্রস্তুত। এটি কেবলমাত্র একটি সুযোগের বিষয়, এবং আমি সঠিক সুযোগের সাথে দেখা করি এবং সঠিক প্রতিক্রিয়াও পূরণ করি, এবং আমি বিশ্বাস করি যে কখনও কখনও আমার নিয়ন্ত্রণে একটি নির্দিষ্ট মাত্রায় থাকে এবং বেশিরভাগ ক্ষেত্রেই ডিগ্রি, এটা আমার নিয়ন্ত্রণের বাইরে।

"সত্যি বলতে, আপনার কাঁধে মাথা রেখে সত্যিই সমমনা মানুষ এবং সত্যিই অসাধারণ কিছু পরিচালকের সাথে কাজ করতে পারাটা সম্মানের বিষয়। আমি দেশের সেরাদের সাথে কাজ করছি। আমি তা করি না। মনে হচ্ছে আমার একটি অংশ অনুপস্থিত, বা আমার একটি অংশ ট্যাপ করা হয়নি (এখনও), "তিনি বলেছিলেন।ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত, "মির্জাপুর 3" শুক্রবার থেকে প্রাইম ভিডিওতে প্রবাহিত হবে।