মনোজ, যিনি 20 মে 41 বছর বয়সী হয়েছিলেন, তিনি একটি শক্তিশালী অবতারে রয়েছেন যা আগে কখনও দেখা যায়নি, একটি অদ্ভুত অস্ত্রে সজ্জিত, একটি গণহত্যার দৃশ্যের পটভূমিতে দাঁড়িয়ে আছে। স্বাগ এবং তীব্রতার মিশ্রণে তার উপস্থিতি বর্ণনায় তার চরিত্রের শক্তি এবং গুরুত্ব তুলে ধরে, তাকে 'ব্ল্যাক সোর্ড' করে তোলে।

এক মিনিট, 15-সেকেন্ডের ভূমিকার ভিডিওটি একটি সংলাপ দিয়ে শুরু হয় যা বলে, "এটি কালো তরোয়াল সম্পর্কে, এই বিশ্বের সবচেয়ে বিপজ্জনক শক্তি।"

তারপরে আমরা দেখতে পাচ্ছি মনোজকে মারাত্মক দেখাচ্ছে কারণ তিনি একটি দীর্ঘ কালো কোট, পনিটেল সহ লম্বা চুল এবং একটি আড়ম্বরপূর্ণ দাড়ি পরেছেন এবং তলোয়ার নিয়ে তীব্র অ্যাকশন দৃশ্য করছেন।

2017 সালের তেলেগু যুদ্ধের নাটক 'ওক্কাদু মিগিলাদু'-তে শেষ দেখা গেছে, মনোজ, যিনি আট বছর পর রূপালী পর্দায় ফিরছেন, সোশ্যাল মিডিয়ায় তার প্রথম চেহারা শেয়ার করেছেন এবং লিখেছেন: "আমি এই মুহুর্তটির জন্য অপেক্ষা করছিলাম অনেক দিন ধরে অপেক্ষা করছিলাম।" #MIRAI-এর পক্ষ থেকে আপনাদের সকলকে একটি নতুন 'দ্য ব্ল্যাক সোর্ড' উপহার দিতে অনেক দিন হয়েছে এবং আমার জন্মদিনে আপনাদের সবাইকে একটি বিশেষ ট্রিট দেওয়ার জন্য এর চেয়ে ভাল সময় আর হতে পারে না। একটি উঁকিঝুঁকি !! আশা করি আপনি এটি পছন্দ করবেন... এই বিশেষ দলে যোগদান করা একটি বিশেষত্ব ছিল।"

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, মনোজ একটি বিবৃতিতে বলেছেন, "এমন একটি শক্তিশালী এবং আকর্ষণীয় চরিত্রের সাথে শিল্পে ফিরে আসা উত্তেজনাপূর্ণ এবং চ্যালেঞ্জিং ছিল। কালো তলোয়ার এমন একটি চরিত্র যা প্রতিটি নায়কের প্রাপ্য শক্তি এবং স্থিতিস্থাপকতার সাথে অনুরণিত হয়। অবলম্বন করা উচিত। " আমি আমার ভক্তদের সাথে এই যাত্রা ভাগ করে নিতে উত্তেজিত যারা আমার ফিরে আসার জন্য ধৈর্য ধরে অপেক্ষা করেছে।"

তেজা সাজ্জা ছবিতে 'সুপার ওয়ারিয়র'-এর ভূমিকায় অভিনয় করেছেন৷ কার্তিক গাট্টামানেনি পরিচালিত, ছবিটি মিরাই-এর দৃশ্যমান এবং আখ্যান-সমৃদ্ধ জগতের পটভূমিতে তৈরি৷ এটি অশোকের নয়টি অজানা বইয়ের রহস্য উন্মোচন করে।

'মিরাই' মুক্তি পাবে তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় এবং মালায়ালাম ভাষায়।