অভিনেত্রী, যার ইনস্টাগ্রামে 44.2 মিলিয়ন ফলোয়ার রয়েছে, তার ফ্যানবেসের সাথে একটি প্রাণবন্ত মিথস্ক্রিয়া করার জন্য গল্প বিভাগে নিয়ে গিয়েছিলেন, তাদের ভারত সম্পর্কে মিথ শেয়ার করতে উত্সাহিত করেছিলেন।

তার পোস্টে, তিনি লিখেছেন: "ভালো লেগেছে! আসুন ভারত সম্পর্কে প্রচলিত পৌরাণিক কাহিনীগুলি ভেঙে ফেলি... আমাকে ভিডিও/মিথ পাঠান!"।

একজন অনুরাগী এই মিথটিকে উড়িয়ে দিয়ে বলেছিলেন, "সর্দার এবং পাঞ্জাবিরা তাদের কথোপকথনে বল বল ব্যবহার করে না!"। পরিণীতি জবাবে বলেন, "হ্যাঁ! আর সব কিছুই চক দে ফাত্তে নয়... লাস্যি আমাদের একমাত্র পানীয় নয়।"

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন: "রাজস্থানে বসবাসকারী প্রত্যেকে মরুভূমির মধ্য দিয়ে তাদের মাথায় একাধিক পাত্র জল বহন করে।"

'ইশাকজাদে' অভিনেত্রী স্পষ্ট করেছেন, "এটি একটি সুন্দর ঐতিহ্যবাহী ছবি! তবে রাজস্থানে বাণিজ্যিক এবং আধুনিক শহরও রয়েছে।"

একজন ভক্ত বলেছেন: "আপনি যা জিজ্ঞাসা করেছেন তার সাথে সম্পূর্ণরূপে সম্পর্কহীন, তবে রাঘব হলেন সবচেয়ে সুন্দর স্বামী যিনি পেতে পারেন।" পরিণীতি হাস্যরসের সাথে উত্তর দিয়েছিলেন, "তথ্যের জন্য ছোট বিরতি", একটি চুম্বনের ইমোজি সহ।

পরিণীতি 24 সেপ্টেম্বর, 2023-এ উদয়পুরের একটি ব্যক্তিগত বিলাসবহুল হোটেলে আম আদমি পার্টি (এএপি) নেতা রাঘব চাড্ডার সাথে গাঁটছড়া বাঁধেন।

পেশাদার ফ্রন্টে, পরিণীতি সম্প্রতি জীবনীভিত্তিক সঙ্গীত নাটক 'অমর সিং চামকিলা'-তে অমরজত কৌর চরিত্রে অভিনয় করেছেন। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ।

এটি জনসাধারণের পাঞ্জাবের আসল রকস্টার, তার সময়ের সর্বোচ্চ রেকর্ড-বিক্রয়কারী শিল্পী অমর সিং চামকিলার অকথিত সত্য গল্পের তালিকা তৈরি করে।

পরিণীতি 2011 সালে রণবীর সিং এবং আনুশকা শর্মার সাথে রোমান্টিক কমেডি 'লেডিস বনাম রিকি বাহল' দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন।

অভিনেত্রী এরপর থেকে 'শুদ্ধ দেশি রোমান্স', 'হাসি তো ফাসি', 'জাবরিয়া জোড়ি', 'দ্য গার্ল অন দ্য ট্রেন', 'গোলমাল এগেইন', 'সন্দীপ অর পিঙ্কি ফারার', এবং 'মিশন রানিগঞ্জ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন। '