সুরজ রেভান্না প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডির নাতি। দেবগৌড়া এবং সেক্স ভিডিও কেলেঙ্কারির প্রধান অভিযুক্ত প্রজওয়াল রেভান্নার ছোট ভাই।

সুরজ রেভান্নার সহযোগী শিবকুমার এইচএল একজন জেডি কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন, যিনি অভিযোগ করেছেন যে সুরজ রেভান্না তাকে এবং তার আত্মীয়কে হোলেনরাসিপুরা থানায় যৌন নির্যাতন করেছেন।

অভিযোগকারী বলেন, অভিযুক্তরা 16 জুন সুরাজ রেভান্নার খামারবাড়িতে চাকরির অনুরোধ করতে গিয়েছিল। অভিযুক্ত চাকরি না পাওয়ায়, তিনি সুরজ রেভান্নাকে 5 কোটি টাকা দিতে বলেছিলেন যা ব্যর্থ হলে তিনি নেতার বিরুদ্ধে যৌন নির্যাতনের মামলা করবেন।

অভিযোগকারী দাবি করেছেন যে অভিযুক্তরা পরে "চাঁদাবাজি" পরিমাণ কমিয়ে আড়াই কোটি টাকা করেছে।

পুলিশ আইপিসি ধারা 384 (চাঁদাবাজি) এবং 506 (অপরাধমূলক ভয় দেখানো) এবং 34 (অনেক ব্যক্তির দ্বারা অপরাধমূলক কাজ) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করেছে।

যাইহোক, অভিযুক্ত, সাংবাদিকদের সাথে আলাপকালে বলেছেন: "সুরজ রেভান্না আমাকে দেখে মুগ্ধ হয়েছিলেন কারণ আমি আমার গ্রামে একটি অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা মোবাইল নম্বরগুলি ভাগ করেছিলাম এবং তার পরে, সুরজ আমাকে একটি মিটিং করার জন্য মেসেজ করেছিল। আমাকে তার সাথে দেখা করতে বলা হয়েছিল। তার ফার্মহাউসে, যেখানে আমি যৌন নির্যাতনের শিকার হয়েছিলাম।"