'লাগি তুজসে লাগান' অভিনেতা ভাগ করেছেন: "আমি টেলিভিশনে কাজ মিস করি, কিন্তু আমি ওটিটি প্ল্যাটফর্ম এবং চলচ্চিত্রগুলিতে মনোনিবেশ করেছি। যাইহোক, আমি যদি টেলিভিশনে এমন কোনো ভূমিকা খুঁজে পাই যা আমি সত্যিই পছন্দ করি, আমি অবশ্যই তা করব।”

"টেলিভিশনের জন্য ভূমিকা নির্বাচন করা কঠিন, এবং আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আমি এখনও কোনও নির্দিষ্ট টিভি চরিত্রের প্রতি তীব্র টান অনুভব করিনি, কিন্তু যেদিন আমি এমন একটি ভূমিকা খুঁজে পাই যা আমার হৃদয় বলে যে আমার করা উচিত, আমি আবার টিভি বেছে নেব,” আদেশ বলেছিলেন।

আদেশের সর্বশেষ মিউজিক ভিডিও হল ‘লাভ জালায় তুজাভারী’ যাতে তাকে এবং প্রগতি চৌহানকে দেখা যায়।

মিউজিক ভিডিও জেনার সম্পর্কে তার মতামত শেয়ার করে আদেশ বলেন: “একটি মিউজিক ভিডিওতে কাজ করা একটি ভিন্ন অভিজ্ঞতা। আপনি যদি গানটি দেখেন, আপনি লক্ষ্য করবেন যে অভিব্যক্তি অনুসারে, এটি খুব আলাদা এবং একটি স্বতন্ত্র চরিত্র রয়েছে। আপনাকে অল্প সময়ের মধ্যে অনেক কিছু জানাতে হবে, যা চ্যালেঞ্জিং কিন্তু উপভোগ্য। কোন সংলাপ নেই, তাই আপনাকে খুব অভিব্যক্তিপূর্ণ হতে হবে।"

“এখন পর্যন্ত আমি ৫-৬টি মিউজিক ভিডিও করেছি। সম্প্রতি আমার ‘থোদা সা বদনাম’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। এর আগে হংস রাজ হংসের সঙ্গে একটি মিউজিক ভিডিও করেছি। আমি যখন কোনো শোতে অভিনয় করছি না; মিউজিক ভিডিওতে কাজ করা থেরাপিউটিক,” বলেছেন আদেশ, যিনি শেষবার ‘মৈত্রী’ শোতে কাজ করেছিলেন।

তার নির্দিষ্ট ঘরানার ভূমিকা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, 'সাসুরাল সিমার কা' অভিনেতা বলেছেন: "আমার হৃদয়ের সবচেয়ে কাছের ভূমিকাগুলির মধ্যে একটি ছিল আমার শো 'লাগি তুজসে লাগান' থেকে। এটি একটি গ্যাংস্টারের ভূমিকা ছিল, তবে এতে প্রচুর ভালবাসা জড়িত ছিল এবং অনেক স্তরের সাথে একটি গভীর আবেগপূর্ণ যাত্রা ছিল। আমি এই ধরনের ভূমিকা উপভোগ করি।"

“যদি আমি সুযোগ পাই, আমি 'লাগি তুজসে লাগান' পার্ট 2-এর মতো কিছু করতে চাই। আমি সবসময় পারফরম্যান্স-ভিত্তিক ভূমিকার সন্ধানে থাকি যেখানে আমি গভীরতা দেখাতে পারি, কঠোর পরিশ্রম করতে পারি এবং বিভিন্ন স্তরকে তুলে আনতে পারি। চরিত্র,” তিনি যোগ করেছেন।

আদেশ 'লাল ইশক', 'দিয়া অর বাতি হাম', 'দেশ কি বেটি নন্দিনী', 'ম্যায় লক্ষ্মী তেরে আঙ্গন কি', 'দোলি আরমানো কি' এবং 'ইয়ে দিল সান রাহা হ্যায়'-এর মতো শোতে তার কাজের জন্যও পরিচিত। ', অন্যদের মধ্যে।