নয়াদিল্লি [ভারত], দিল্লির আদালত মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে কথিত আবগারি পুলিশ মামলায় জামিন দেওয়ার পরে, আম আদমি পার্টির আইনি দল বলেছে যে ডিরেক্টরেট অফ এনফোর্সমেন্ট (ইডি) দলের নেতাদের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই এবং অভিযোগ করেছে যে মামলাটি এটা ছিল ভারতীয় জনতা পার্টির ষড়যন্ত্র।

বৃহস্পতিবার দলের সুপ্রিমো জামিন পাওয়ার বিষয়ে এএনআই-এর সাথে কথা বলার সময়, এএপি লিগ্যাল সেলের রাজ্য সভাপতি সঞ্জীব নাসিয়ার অভিযোগ করেছেন যে ইডি "কারো চাপে" কাজ করছে।

"সত্যের জয় হয়েছে। এই মামলাটি মিথ্যা ছিল, এটি ছিল বিজেপি দলের ষড়যন্ত্র। এটি দেশ এবং আমাদের সকলের জন্য আপ পার্টির জন্য একটি বিশাল জয়। ইডি-র কাছে আমাদের কোনও নেতার বিরুদ্ধে কোনও প্রমাণ নেই এবং তারা কাজ করছে। কারও চাপে তারা অরবিন্দ কেজরিওয়ালের রাজনৈতিক ক্যারিয়ার শেষ করতে চেয়েছিল কিন্তু তারা এতে ব্যর্থ হয়েছে,” বলেছেন অ্যাডভোকেট সঞ্জীব নাসিয়ার।

AAP-এর আইনি দলের একজন অ্যাডভোকেট ঋষিকেশ কুমার বলেছেন, "অরবিন্দ কেজরিওয়াল 1 লাখ টাকার জামিন বন্ডে জামিন দিয়েছেন। আগামীকাল বিকেলের মধ্যে অরবিন্দ কেজরিওয়াল জেল থেকে বেরিয়ে আসবেন। এটি AAP নেতাদের, দেশ ও মানুষের জন্য একটি বড় জয়। "

এএপি জাতীয় মুখপাত্র প্রিয়াঙ্কা কক্কর দাবি করেছেন যে পিএমএলএ মামলায় নিয়মিত জামিন খালাসের চেয়ে কম কিছু নয়।

প্রিয়াঙ্কা কক্কর বলেন, "এই মামলাটি সম্পূর্ণ জাল, পুরো মামলাটি বিজেপি অফিসে লেখা হয়েছে। ঐতিহাসিক রায় দেওয়ার জন্য আমরা আদালতের কাছে অত্যন্ত কৃতজ্ঞ।"

দিল্লির মন্ত্রী এবং এএপি নেতা সৌরভ ভরদ্বাজ বলেছেন যে এই সিদ্ধান্ত আমাদের আইন ব্যবস্থায় একটি বড় উদাহরণ হয়ে উঠবে।