অভিষেক হওয়া লেগ-পাপী আশা শোভনার চার উইকেট নেওয়ার আগে মান্ধানা সিরিজের উদ্বোধনী ম্যাচে 117 রান করে তার ষষ্ঠ ওডিআই সেঞ্চুরিটি 143 রানে জিততে সাহায্য করেছিল।

ইংল্যান্ডের অলরাউন্ডার নাটালি সাইভার-ব্রান্ট গত মাসে পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত 124 রান সংগ্রহ করার পরে শীর্ষস্থান পুনরুদ্ধার করেছেন এবং শ্রীলঙ্কার অভিজ্ঞ চামারি আথাপাথু এক স্থান নেমে দ্বিতীয় স্থানে রয়েছেন।

মহিলাদের ওডিআই ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে, ভারতীয় জুটি দীপ্তি শর্মা এবং পূজা ভাস্ত্রকার তিনটি স্থান লাভ করে যথাক্রমে 20 তম এবং 38 তম স্থানে রয়েছে৷ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাদের সিরিজের উদ্বোধনী খেলার পর শ্রীলঙ্কার জুটি নীলাক্ষিকা সিলভা (তিন ধাপ উপরে উঠে ৪২তম) এবং হরশিথা সামারাবিক্রমা (চার স্থান উপরে উঠে ৪৭তম) নজর কেড়েছে।

সিরিজের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে 2-10 ব্যবধানের পর দীপ্তি ওডিআই বোলারদের র‌্যাঙ্কিংয়ে এক স্থানের উন্নতি করে চতুর্থ স্থানে রয়েছে। ইংল্যান্ডের স্পিনার সোফি একলেস্টোন র‌্যাঙ্কিংয়ের শীর্ষে সুস্থ লিড বজায় রেখেছেন।

অলরাউন্ডারদের তালিকায়, পূজা ভাস্ত্রকার চার স্থান উঠে 18 তম স্থান দখল করেছে যেখানে দক্ষিণ আফ্রিকার অভিজ্ঞ মারিজান ক্যাপ বিশ্বের এক নম্বর ওয়ানডে অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ে রয়েছেন।