চেন্নাই, সোমবার এখানে তিরুভোত্তিউরে একটি মহিষ তার শিং দ্বারা কিছু দূর টেনে নিয়ে যাওয়ার পরে একটি মহিষ তাকে ছুঁড়ে দিলে একাধিক আহত হন।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে, মহিলাটিকে তার ব্যাকপ্যাক নিয়ে রাস্তায় হাঁটতে দেখা যায় এবং হঠাৎ একটি মহিষ তার দিকে চার্জ করে। মহিষটিকে তার মাথা নিচু করে মহিলাকে মারতে দেখা যায়। মহিলাটিকে শিং দিয়ে ধরে তার চারপাশে ঘোরানোর পরে, প্রাণীটিকে কয়েকজন পুরুষকে চার্জ করতে দেখা যায় যারা শিকারকে উদ্ধার করতে ছুটে আসে।

মহিলাকে ছেড়ে দেওয়ার পরে, প্রাণীটি রাস্তায় দাঁড়িয়ে থাকা কয়েকটি দুচাকার গাড়ি এবং সাইকেলকে ছিটকে ফেলে। এটি স্থানীয়দের দ্বারা পরাভূত হয়।

ঘটনার পর, গ্রেটার চেন্নাই কর্পোরেশন কর্তৃপক্ষ মহিষটিকে এখানে পেরাম্বুরে নাগরিক সংস্থার গবাদি পশুর ডিপোতে স্থানান্তরিত করেছে।

"কেউ মহিষের মালিকানা দাবি করেনি। এখন পর্যন্ত জিসিসি এ বছর 1,117টি বিপথগামী গবাদিপশু আটক করেছে," একজন সিনিয়র কর্মকর্তা বলেছেন।

এদিকে মধুমতী নামে শনাক্ত করা ওই ভুক্তভোগীর বেশ কিছু আঘাতের জন্য এখানকার একটি হাসপাতালে চিকিৎসা চলছে।

মধুমতি সাংবাদিকদের বলেন, "আমি আমার আত্মীয়ের বাড়িতে হেঁটে যাচ্ছিলাম, যখন মহিষটি আমাকে লক্ষ্য করে টেনে নিয়ে যায়। এটি আমার উরু ছিঁড়ে যায়," মধুমতি সাংবাদিকদের বলেন। তিনি 50টি সেলাই পেয়েছেন।