সোমবার সিএম শিন্ডে, তার স্ত্রী লতা এবং পরিবারের অন্যান্য সদস্যরা তাদের নিজ শহর, থানে একটি ভোট কেন্দ্রে ভোট দিতে একত্রিত হয়েছিল।

হাত জোড় করে, তিনি ভোটকেন্দ্রের আশেপাশে বেশ কয়েকজন ভোটারের সাথে যোগাযোগ করেন তাদের সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং 2024 সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতকে শক্তিশালী করতে বিজেপির পক্ষে ভোট দেওয়ার জন্য জনগণকে আহ্বান জানান।

প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে তিরস্কারে, সিএম শিন্ডে বলেছেন যে 4 জুনের ফলাফলের পরে, এসএস(ইউবিটি) ধুলো কামড় দেবে এবং রাজনৈতিক বর্ণালী থেকে মুছে যাবে।

“উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রী হওয়ার জন্য একবার নয়, দুবার মহারাষ্ট্রের জনগণের ম্যান্ডেটের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। তিনি বালাসাহেব ঠাকরে এবং আনন্দ দীঘের শিক্ষা ও আদর্শের সাথে আপস করেছেন গ্রা ক্ষমতার জন্য বিশ্বাসঘাতকদের সাথে মিত্রতা করার জন্য। নির্বাচনের পরে জনগণ তাকে উপযুক্ত পাঠ শেখাবে, দৃঢ়ভাবে শিন্ডে।

কল্যাণ এলএস আসনে (থানে) তার ছেলে ডাঃ শ্রীকান্ত শিন্ডের সম্ভাবনার বিষয়ে যেখানে তিনি এসএস (ইউবিটি) এর মনোনীত প্রার্থী বৈশালী দারেকার-রানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন, মুখ্যমন্ত্রী বলেছেন যে এইচ (ডঃ শ্রীকান্ত) টুপির জন্য রেকর্ড ব্যবধানে জয়ী হবেন। - সেখানে কৌশল।

“তিনি তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন এবং জনগণ তা প্রত্যক্ষ করেছে। তারা তাকে টানা তৃতীয় মেয়াদে (2014 এবং 2019 এর পরে) নির্বাচন করবে, একটি অভূতপূর্ব জয়ের ব্যবধানে, "শিন্দে দাবি করেছেন।