পেট্রোল পাম্প মালিক এবং যানবাহন মালিকদের প্রতিনিধিত্বের পরে পেট্রোল এবং ডিজেলের উপর করের ক্ষেত্রে অভিন্নতা আনার লক্ষ্য এটি।

ডিজেলের উপর কর 24 শতাংশ থেকে কমিয়ে 21 শতাংশ এবং পেট্রোলের উপর 26 শতাংশ থেকে 25 শতাংশ প্রতি লিটার করা হয়েছে। এটি পেট্রোলে প্রতি লিটারে 65 পয়সা এবং ডিজেলে প্রতি লিটারে 2.07 টাকা স্বস্তি আনবে।

পাওয়ার বলেছিলেন যে এটি সাধারণ নাগরিক এবং শিল্প ও বাণিজ্যকে স্বস্তি দেবে।

তিনি পাঁচটি কেন্দ্রীয় সশস্ত্র আধাসামরিক বাহিনী - আসাম রাইফেলস, সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স, ইন্দো-তিব্বত বর্ডার পুলিশ, ন্যাশনাল সিকিউরিটি গার্ড এবং সশস্ত্র সীমা বল-এর কর্মীদের পেশাদার কর থেকে অব্যাহতির প্রস্তাব করেছিলেন। এটি প্রায় 12,000 সেনা উপকৃত হবে।

আরও, পাওয়ার স্ট্যাম্প ডিউটি ​​জরিমানা 2 শতাংশ থেকে কমিয়ে 1 শতাংশ করার প্রস্তাব করেছেন। "'যদি নিবন্ধিত নথিতে কম স্ট্যাম্প শুল্ক প্রদান করা হয়েছে বলে প্রমাণিত হয়, তবে নথিটি সম্পাদনের তারিখ থেকে স্ট্যাম্প ডিউটির পরিমাণের পার্থক্যের উপর ধার্য জরিমানা প্রতি মাসে 2 শতাংশ থেকে কমিয়ে 1 শতাংশ করা হয়," তিনি বলেছিলেন।

তিনি অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু করার সাথে স্ট্যাম্প ডিউটি ​​ফেরত দেওয়ার প্রস্তাবও করেছিলেন। আবেদনের সময়সীমা ছয় মাসের পরিবর্তে স্ট্যাম্প কেনার তারিখ থেকে এক বছর হবে।