পিএনএন

নয়াদিল্লি [ভারত], 17 জুন: ভেনা, ক্লাউড-ভিত্তিক কর্পোরেট পারফরম্যান্স ম্যানেজমেন্ট (CPM) সফ্টওয়্যার পাওয়ারিং ফাইন্যান্সিয়াল প্ল্যানিং অ্যান্ড অ্যানালিটিক্স (FP&A), অপারেশনাল প্ল্যানিং এবং এর বাইরে, ইন্দোরে একটি হেড অফিস স্থাপন করেছে৷ ঘোষণা করেছে। সারা ভারতে প্রতিভা অর্জনের জন্য মধ্যপ্রদেশ।

ইন্দোর-ভিত্তিক সফ্টওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি ইনোজেন্ট টেকনোলজিস এর সাথে সেট আপ করুন, নতুন অফিস, যার নাম Vena Solutions ভারত কোম্পানির বৈশ্বিক ক্রিয়াকলাপের জন্য একটি মূল কেন্দ্র হিসেবে কাজ করবে৷ কোম্পানিটি নতুন কর্মজীবনের সুযোগ প্রদান করবে এবং উদ্ভাবনকে উৎসাহিত করতে, জটিল সমস্যার সমাধান করতে এবং আর্থিক ও অপারেশন দলগুলিকে তাদের কর্মক্ষম ও কৌশলগত সম্ভাবনা আনলক করতে সহায়তা করার জন্য দেশের বিশাল এবং বৈচিত্র্যময় প্রতিভাকে কাজে লাগাবে। পুলের সুবিধা নেবে।

ভেনার সিইও হান্টার ম্যাডলি বলেছেন, “আমরা ভেনা টিমকে ভারতীয় প্রতিভার বাজারে প্রসারিত করতে পেরে রোমাঞ্চিত এবং আমাদের পণ্য ও প্রযুক্তি সংস্থায় একদল প্রতিভাবান ব্যক্তিকে স্বাগত জানাই যারা FP&A সফ্টওয়্যার স্পেসে ব্যতিক্রমী ডোমেন দক্ষতা প্রদর্শন করে৷ আমরা করি।" "ভেনা সলিউশন ইন্ডিয়া একটি বিশ্বব্যাপী কোম্পানি হিসাবে আমাদের বৃদ্ধির ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক চিহ্নিত করে।"

"ভেনা সলিউশনস FP&A-এর ভবিষ্যত গঠন করছে এবং ইনোজেন্ট তাদের ইন্দোরে স্বাগত জানাতে পেরে আনন্দিত," বলেছেন ভেনা ইন্ডিয়ার প্রধান এবং ইনোজেন্ট টেকনোলজিসের পরিচালক গৌতম যাদব৷ "আমরা এই রূপান্তরমূলক যাত্রার অংশ হতে পেরে আনন্দিত।"

ভেনা সলিউশন ইন্ডিয়া ভারতীয় প্রতিভা পুলে নিম্নলিখিতগুলি প্রদান করে:

উদ্ভাবন এবং উন্নয়ন: কর্মচারীরা চ্যালেঞ্জিং সমস্যাগুলি মোকাবেলা করার, অবিরত উদ্ভাবন চালানোর এবং তাদের পেশাদার বিকাশকে আরও এগিয়ে নেওয়ার সুযোগ পাবে।

চাকরির নিরাপত্তা: একটি পণ্য-ভিত্তিক SaaS কোম্পানি হিসাবে, Vena Solutions India বাজারে পরিষেবা-ভিত্তিক কোম্পানিগুলিকে পিছনে ফেলে শক্তিশালী চাকরির নিরাপত্তা এবং আর্থিক স্থিতিশীলতা অফার করে৷ কর্ম-জীবনের ভারসাম্য: কোম্পানিটি একটি ভারসাম্যপূর্ণ কর্ম-জীবন পরিবেশের প্রচার করতে প্রতিশ্রুতিবদ্ধ৷ প্রতিযোগীতামূলক সুবিধা, নমনীয় কাজের ব্যবস্থা এবং উদার সময় অবসর প্রদান।

2011 সালে কানাডার টরন্টোতে প্রতিষ্ঠিত, ভেনা সলিউশন গ্রেটার টরন্টো এরিয়ার অন্যতম শীর্ষ নিয়োগকর্তা হিসাবে স্বীকৃত হয়েছে এবং কানাডার সর্বাধিক প্রশংসিত কর্পোরেট সংস্কৃতির একটি হিসাবে পুনরায় শংসাপত্র পেয়েছে। ব্র্যান্ডন হল গ্রুপও কোম্পানির নিয়োগ পদ্ধতির প্রশংসা করেছে, নেতৃত্বের বিকাশ, বৈচিত্র্য, ইক্যুইটি, অন্তর্ভুক্তি এবং প্রতিভা অর্জনের ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের জন্য ভেনা সলিউশনকে পরপর দুই বছর সম্মানিত করেছে।

ভেনা সমাধান

ভেনা হল একমাত্র সম্পূর্ণ পরিকল্পনা প্ল্যাটফর্ম যা মাইক্রোসফ্ট 365 এর সাথে স্থানীয়ভাবে একীভূত হয়। ভেনা আর্থিক এবং অপারেশনাল পরিকল্পনা, রিপোর্টিং এবং বিশ্লেষণ প্রক্রিয়াগুলিকে প্রবাহিত করে এবং প্রদান করে

উন্নত বিশ্লেষণ, মডেলিং এবং AI ক্ষমতাগুলি অর্থ, ক্রিয়াকলাপ এবং ব্যবসায়িক নেতাদের আরও স্মার্ট এবং আরও সচেতন ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে সাহায্য করে৷ ভেনার সাথে, আপনি একটি সমন্বিত, ক্লাউড-ভিত্তিক প্ল্যাটফর্মে এক্সেল এবং AI-চালিত অন্তর্দৃষ্টির শক্তিকে কাজে লাগাতে পারেন যা উত্পাদনশীলতা, সহযোগিতা বাড়ায়৷ , এবং অন্তর্দৃষ্টি। বিশ্বের শীর্ষস্থানীয় 1,800 টিরও বেশি কোম্পানি তাদের পরিকল্পনাকে শক্তিশালী করার জন্য ভেনার উপর নির্ভর করে।

আরও তথ্যের জন্য, venasolutions.com দেখুন।