নয়াদিল্লি, ভার্চুয়াল গ্যালাক্সি ইনফোটেক মঙ্গলবার বলেছে যে এটি তার প্রাক-আইপিও তহবিল রাউন্ডে মার্কি বিনিয়োগকারীদের কাছ থেকে 21.44 কোটি টাকা সংগ্রহ করেছে৷

কোম্পানি এখন তার এসএমই আইপিও চালু করার জন্য স্টক এক্সচেঞ্জের সাথে তার ড্রাফ্ট রেড হেরিং প্রসপেক্টাস (DRHP) ফাইল করার প্রস্তুতি নিচ্ছে, কোম্পানিটি এক বিবৃতিতে বলেছে।

প্রাক্তন RARE এন্টারপ্রাইজের ম্যানেজিং ডিরেক্টর দেবনাথন গোবিন্দ রাজন, ইলেকট্রা পার্টনার্স এশিয়া ফান্ডের প্রাক্তন ডিরেক্টর জয়রামন বিশ্বনাথন এবং ইয়েস ব্যাঙ্কের প্রাক্তন সিওও এবং সিএফও অসিত ওবেরয় ফান্ডিং রাউন্ডে অংশগ্রহণকারী বিনিয়োগকারীদের মধ্যে রয়েছেন।

অন্যান্য বিনিয়োগকারীদের মধ্যে এম শ্রীনিবাস রাও, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন, ভারতের প্রাক্তন এমডি, উমেশ সহায় এবং অভিষেক নরবাড়িয়া, EFC(I) এর সহ-প্রতিষ্ঠাতা; দর্শন গাঙ্গোলি, আলটিকো ক্যাপিটালের প্রাক্তন নির্বাহী পরিচালক (রিয়েল এস্টেট ফান্ড); অভিষেক মোরে, ডিজিকোর স্টুডিওর প্রতিষ্ঠাতা এবং সিইও; এবং Amit Mamgain, AMSEC-এর ইক্যুইটি সেলসের সিনিয়র ভিপি।

কোম্পানিটি পাবলিক অফারের জন্য শ্রেনি শেয়ারকে মার্চেন্ট ব্যাংকার হিসেবে নিয়োগ দিয়েছে।

ভার্চুয়াল গ্যালাক্সি ইনফোটেক হল একটি হাইব্রিড SaaS (পরিষেবা হিসাবে সফ্টওয়্যার) এবং এন্টারপ্রাইজ সফ্টওয়্যার কোম্পানি যার পণ্যগুলি ব্যাংকিং এবং আর্থিক খাতের জন্য তৈরি করা হয়েছে।

এটি ব্যাংক, সোসাইটি, ক্ষুদ্রঋণ কোম্পানি এবং NBFC সহ 150 টিরও বেশি ক্লায়েন্টের সাথে 'ই-ব্যাঙ্কার' নামে তার মূল ব্যাঙ্কিং সলিউশন তৈরি এবং প্রয়োগ করেছে, সেইসাথে সরকারি সংস্থা, আধা-সরকারি সংস্থা, এসএমইতে ইআরপি এবং ই-গভর্ন্যান্স সমাধান। , এবং মাঝারি আকারের কর্পোরেশন।

'ই-ব্যাঙ্কার' অ্যাপ্লিকেশনটি উন্নত সমাধান প্রদানের জন্য AI সহ অত্যাধুনিক এবং মোবাইল প্রযুক্তির ব্যবহার করে। "ই-ব্যাঙ্কার" হল একটি সম্পূর্ণ ওয়েব-ভিত্তিক, রিয়েল-টাইম, কেন্দ্রীভূত নিয়ন্ত্রক সম্মতি প্ল্যাটফর্ম।

সংস্থাটি বিশ্বব্যাংকের অর্থায়নে চারটি প্রকল্পও সম্পন্ন করেছে।