নয়াদিল্লি, টেলিকম অপারেটর ভারতী এয়ারটেল 3 জুন, 2024 থেকে এয়ারটেল ব্যবসার সিই হিসাবে শরৎ সিনহাকে নিযুক্ত করেছে।

এই ভূমিকায়, সিনহা গোপাল ভিট্টলকে রিপোর্ট করবেন এবং এয়ারটে ম্যানেজমেন্ট বোর্ডের একটি অংশ হবেন, একটি রিলিজ অনুসারে।

সিনহা চেকপয়েন্ট সফটওয়্যার টেকনোলজিস থেকে এয়ারটেল ব্যবসায় যোগ দেন, যেখানে তিনি এশিয়া প্যাসিফিকের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।

একজন অভিজ্ঞ প্রযুক্তি পেশাদার, তিনি পালো অল্টো নেটওয়ার্ক সিসকো এবং ভিএমওয়্যারের সাথে বিভিন্ন নেতৃত্বের ভূমিকায় কাজ করেছেন। এরিকসো এবং ভিএসএনএল-এ তার প্রাথমিক অভিজ্ঞতাও তাকে একটি ভালো টেলিকম পটভূমি দিয়েছে, রিলিজ যোগ করেছে।

গোপাল ভিট্টল, ভারতী এয়ারটেলের সিইও এবং এমডি আত্মবিশ্বাস প্রকাশ করেছেন যে পণ্য ব্যবস্থাপনায় সিনহার ব্যাপক বৈশ্বিক অভিজ্ঞতা এবং ম্যান গ্লোবাল টেকনোলজি কোম্পানি জুড়ে ব্যবসায়িক নেতৃত্ব এয়ারটেলের উচ্চাকাঙ্ক্ষাকে অভূতপূর্ব ফায়ারপাওয়ার জোগাবে কানেক্টিভিটি এবং সংলগ্ন অঞ্চলে কোম্পানির পোর্টফোলিওকে দ্রুত বর্ধনে।

গত বছরের জুনে, এয়ারটেল ভারতী এয়ারটেলের এন্টারপ্রাইজ শাখা এয়ারটেল বিজনেসের প্রধান নির্বাহী কর্মকর্তা অজয় ​​চিতকার থেকে প্রস্থান করার ঘোষণা দেয়। এই ভারতী এয়ারটেল অনুসরণ করে এন্টারপ্রাইজ বাহুতে নেতৃত্বকে তিনটি বিভাগে বিভক্ত করে - বাণী ভেঙ্কটেশের নেতৃত্বে বিশ্বব্যাপী ব্যবসা, গণেশ লক্ষ্মীনারায়ণের নেতৃত্বে দেশীয় ব্যবসা, এবং আশিস অরোরার নেতৃত্বে Nxtra ডেটা সেন্টার।