• ভারতলোনের দ্রুত বৃদ্ধির জন্য দায়ী করা হয়েছে এর 100% ডিজিটাল, কাগজবিহীন ঋণের অভিজ্ঞতা এবং দ্রুততর, আরও অন্তর্ভুক্তিমূলক আর্থিক সমাধান অফার করার জন্য উন্নত AI এবং ML প্রযুক্তির ব্যবহার।

• ভারত ইজি ইএমআই-এর মতো উদ্ভাবনী পণ্যের প্রবর্তন এবং টেকসই অর্থায়নে উদ্যোগ তাদের উচ্চাভিলাষী সম্প্রসারণ পরিকল্পনাকে চালিত করছে

নয়াদিল্লি (ভারত), 28 জুন: ভারতলোন, ভারতের শীর্ষস্থানীয় পূর্ণ-পরিষেবা ডিজিটাল ঋণদাতা, 90% গ্রাহক ধরে রাখার হার বজায় রেখে 2026 সালের মধ্যে তার গ্রাহক সংখ্যা 20 লাখ থেকে 2 কোটির উপরে উন্নীত করার উচ্চাভিলাষী পরিকল্পনা ঘোষণা করেছে৷

2023 সালের ফেব্রুয়ারিতে প্রতিষ্ঠিত এবং ওখলায় সদর দফতর, ভারতলোন দ্রুত ভারতের আর্থিক ল্যান্ডস্কেপে একটি বিঘ্নকারী শক্তি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। কোম্পানির 100% ডিজিটাল লোনের অভিজ্ঞতা ইতিমধ্যেই 1 মিলিয়নেরও বেশি অ্যাপ ডাউনলোড করেছে, এটিকে এই মাইলফলক পৌঁছানোর দ্রুততম এনবিএফসি বানিয়েছে। এই দ্রুত গ্রহণ বাজারে অ্যাক্সেসযোগ্য, উদ্ভাবনী আর্থিক সমাধানগুলির জন্য চাপের প্রয়োজনীয়তার উপর জোর দেয়।

ভারতলোনের প্রতিষ্ঠাতা অমিত বানসাল, কোম্পানির দৃষ্টিভঙ্গি সম্পর্কে বিশদভাবে বলেছেন, "আমাদের বৃদ্ধি মেট্রো শহরে বেতনভোগী পেশাদারদের অনন্য চাহিদা অনুসারে আর্থিক পরিষেবাগুলির ক্রমবর্ধমান চাহিদাকে প্রতিফলিত করে৷ নতুন প্রজন্ম কীভাবে তাদের স্বপ্নগুলি অনুসরণ করে, সেখানে একটি উল্লেখযোগ্য পরিবর্তন হয়েছে৷ পূর্ববর্তী প্রজন্মের তুলনায় সুষম জীবনধারা এবং বিলাসিতা তাদের আরও বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে ঝামেলা-মুক্ত প্রক্রিয়া, কোনো জামানত নেই, এবং নমনীয় পরিশোধের বিকল্প, গ্রাহকরা দ্রুত নগদ ঋণের দিকে ঝুঁকছেন। ভারতলোনে, আমরা ভারতের আর্থিক পরিষেবা ক্ষেত্রের বৃদ্ধির জন্য উন্নত প্রযুক্তি এবং এই ক্রমবর্ধমান পছন্দগুলির একটি গভীর উপলব্ধি ব্যবহার করি যা আমাদের লক্ষ্য হল সহজলভ্য আর্থিক সমাধানগুলি প্রদানের উপর যা ব্যক্তিদেরকে আজকের দ্রুতগতির বিশ্বে তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম করে।"

ভারতলোনের সম্প্রসারণ কৌশলের কেন্দ্র হল এটির সম্প্রতি চালু হওয়া ভারত ইজি ইএমআই পণ্য। এই নমনীয়, মধ্য-থেকে-দীর্ঘ-মেয়াদী অর্থায়ন বিকল্পটি প্রচলিত CIBIL স্কোরের বাইরের বিষয়গুলি বিবেচনা করে ঋণযোগ্যতা মূল্যায়ন করতে একটি উন্নত BRE অ্যালগরিদম ব্যবহার করে। এই উদ্ভাবনী পদ্ধতি ভারতলোনকে জনসংখ্যার বিস্তৃত অংশে ক্রেডিট সুযোগ প্রসারিত করার অনুমতি দেয়, আর্থিক অন্তর্ভুক্তি আরও চালনা করে।

কোম্পানির বৃদ্ধির পরিকল্পনা ব্যক্তিগত ঋণের মধ্যে সীমাবদ্ধ নয়। টেকসইতার প্রতি প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, ভারতলোন সৌর শক্তি এবং বৈদ্যুতিক যানবাহনের (EVs) জন্য তৈরি সবুজ ঋণ বিকাশ করছে। এই উদ্যোগের লক্ষ্য পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ পছন্দগুলিকে এর ক্রমবর্ধমান গ্রাহক বেসের কাছে আরও আর্থিকভাবে অ্যাক্সেসযোগ্য করে তোলা।

এর সূচনা থেকে, ভারতলোন মাসে-মাসে রাজস্ব বৃদ্ধির অসাধারণ 25% অভিজ্ঞতা অর্জন করেছে। কোম্পানির দলটি 300 জন কর্মচারীতে প্রসারিত হয়েছে, যা এর দ্রুত স্কেলিং এবং কর্মক্ষম বৃদ্ধিকে প্রতিফলিত করে।

উচ্চ ধারণ হার বজায় রেখে 2 কোটি গ্রাহকদের কাছে পৌঁছানোর ভারতলোনের উচ্চাভিলাষী লক্ষ্য ঋণ দেওয়ার ক্ষেত্রে এর উদ্ভাবনী, গ্রাহক-কেন্দ্রিক পদ্ধতির প্রতি তার আস্থা প্রদর্শন করে। গ্রাহকের চাহিদার গভীর উপলব্ধির সাথে অত্যাধুনিক প্রযুক্তির সংমিশ্রণ করে, ভারতলোন ভারতের আর্থিক পরিষেবা খাতে তার ব্যাঘাতমূলক যাত্রা চালিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

ভারতলোন সম্পর্কে

ভারা লোন হল একটি আর্থিক উদ্ভাবক যা ঋণ শিল্পে তরঙ্গ তৈরি করে। 2023 সালে তাদের লঞ্চের পর থেকে, তারা আর্থিক সংস্থানগুলিতে অ্যাক্সেস সহজ করার জন্য, বিশেষ করে বড় শহরগুলিতে বেতনভোগী পেশাদারদের জন্য উত্সর্গীকৃত। সম্পূর্ণ ডিজিটাল ঋণের অভিজ্ঞতা, মসৃণ এবং ঝামেলামুক্ত করতে তারা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে। আর্থিক অন্তর্ভুক্তি ভারত ঋণের মূল মূল্য। তারা বিশ্বাস করে যে প্রত্যেকেরই তাদের প্রয়োজনীয় সংস্থানগুলি অ্যাক্সেস করার একটি ন্যায্য সুযোগ প্রাপ্য। স্বচ্ছতা এবং নিরাপত্তা সর্বাগ্রে, এবং তারা দায়িত্বশীল অনুশীলনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা একটি সবুজ ভবিষ্যতের জন্য অবদান রাখে। দ্রুত এবং আরও সহজলভ্য ঋণের বিকল্পগুলি অফার করে, ভারত ঋণ ব্যক্তিদের আত্মবিশ্বাসের সাথে তাদের লক্ষ্য অর্জনের ক্ষমতা দেয়। আরও তথ্যের জন্য, দেখুন: BharatLoan.com

.