নয়াদিল্লি [ভারত], একজন যাত্রী, যিনি বেঙ্গালুরু থেকে সান ফ্রান্সিসকোতে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে ছিলেন, সোমবার তার ফ্লাইটের খাবারে একটি কথিত ধাতব ব্লেড খুঁজে পাওয়ার ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করেছেন৷

'এক্স'-এর কাছে নিয়ে যাত্রী লিখেছেন, "এয়ার ইন্ডিয়ার খাবার ছুরির মতো কাটতে পারে। এর ভাজা মিষ্টি আলু এবং ডুমুরের চাটে লুকিয়ে রাখা ছিল একটি ধাতুর টুকরো যা দেখতে অনেকটা ব্লেডের মতো। আমি চিবানোর পরেই এটির অনুভূতি পেয়েছি। কয়েক সেকেন্ডের জন্য।"

"সৌভাগ্যক্রমে, কোন ক্ষতি হয়নি। অবশ্যই, দোষটি সম্পূর্ণভাবে এয়ার ইন্ডিয়ার ক্যাটারিং পরিষেবার সাথে জড়িত কিন্তু ঘটনাটি এয়ার ইন্ডিয়ার যে ভাবমূর্তিটি আমার কাছে আছে তা সাহায্য করে না। যদি ধাতব টুকরাটি একটি শিশুকে পরিবেশন করা খাবারে থাকত? ছবিটি দেখায় যে ধাতুর টুকরোটি আমি থুথু দিয়েছি এবং দ্বিতীয় ছবিটি আমার জীবনে ধাতু ঢুকানোর আগে খাবারটি দেখায়", তিনি যোগ করেছেন।

এদিকে, বিমান সংস্থাটি তার প্রতিক্রিয়ায় দাবি করেছে যে বিদেশী বস্তুটি উদ্ভিজ্জ প্রক্রিয়াকরণ মেশিন থেকে এসেছে।

এয়ার ইন্ডিয়ার চিফ কাস্টমার এক্সপেরিয়েন্স অফিসার রাজেশ ডোগরা বলেন, "এয়ার ইন্ডিয়া নিশ্চিত করে যে আমাদের একটি ফ্লাইটে থাকা অতিথির খাবারে একটি বিদেশী বস্তু পাওয়া গেছে। তদন্তের পর, এটি ব্যবহৃত ভেজিটেবল প্রসেসিং মেশিন থেকে এসেছে বলে চিহ্নিত করা হয়েছে। আমাদের ক্যাটারিং পার্টনারের সুবিধাগুলিতে আমরা আমাদের ক্যাটারিং পার্টনারের সাথে কাজ করেছি যে কোনও পুনরাবৃত্তি রোধ করার জন্য ব্যবস্থা জোরদার করার জন্য, বিশেষ করে কোনও শক্ত সবজি কাটার পরে প্রসেসরের আরও ঘন ঘন চেক করা।"