গোয়ালিয়র (মধ্যপ্রদেশ) [ভারত], কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া শনিবার গোয়ালিয়রে স্মার্ট সিটি প্রকল্প পর্যালোচনা করার জন্য একটি সভা করেছেন, বলেছেন যে গোয়ালিয়রের ভবিষ্যত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মোহন যাদবের নেতৃত্বে তৈরি হচ্ছে।

"আজ, আমরা গোয়ালিয়রের জন্য 17টি উচ্চাভিলাষী প্রকল্পের শুধু পর্যালোচনাই করিনি, আলোচনাও করেছি। আমরা অনেক পরামর্শ পেয়েছি, এবং সেগুলির উপর ভিত্তি করে আমরা কিছু পরিবর্তন করেছি এবং এগিয়ে গিয়েছি। গোয়ালিয়র বিকশিত হচ্ছে, এবং ভবিষ্যতের গোয়ালিয়র নেতৃত্বে নির্মিত হচ্ছে। প্রধানমন্ত্রী মোদী এবং সিএম মোহন যাদব একসাথে, আমরা আমাদের সংস্কৃতিকে সামনে রেখে গোয়ালিয়রের ঐতিহাসিক এবং গৌরবময় উত্তরাধিকারকে সংস্কার করব, কারণ আমরা ভবিষ্যতের গোয়ালিয়রকে পুনঃনির্মাণ করব," সিন্ধিয়া বৈঠকের পরে সাংবাদিকদের বলেছিলেন।

কেন্দ্রীয় মন্ত্রী গোয়ালিয়রের বিভিন্ন উন্নয়ন প্রকল্প এবং জনসাধারণের কাছে তাদের সুবিধাগুলিও তুলে ধরেন।

এদিকে, বৃষ্টিপাতের কারণে সাম্প্রতিক ঘটনাগুলির পরে সিন্ধিয়া দিল্লি, জবলপুর এবং গোয়ালিয়রের বিমানবন্দরের গুণমান সংক্রান্ত উদ্বেগগুলিকে সমাধান করেছেন।

"দিল্লি বিমানবন্দরের জন্য, সেই বিভাগটি আর আমার এখতিয়ারের অধীনে নয়। তবে, আমি সবসময় বিশ্বাস করেছি, তা বেসামরিক বিমান চলাচল, টেলিকম, উত্তর পূর্ব অঞ্চল বা ইস্পাত বিভাগই হোক না কেন, জনসাধারণের প্রতি কোনো অবিচার সহ্য করা উচিত নয়, এবং যে কোনো ঘাটতি অবশ্যই পূরণ করতে হবে,” তিনি বলেন।

"আমি বিশেষভাবে জবলপুর এবং গোয়ালিয়র বিমানবন্দর সম্পর্কে বলতে পারি। জবলপুর বিমানবন্দরের বিষয়ে, এটিতে একটি ক্যানভাস ছাদ রয়েছে এবং যখন ক্যানভাসে জল জমে, তখন এটি সমস্যা তৈরি করতে পারে কারণ এতে সিমেন্ট বা কংক্রিটের অভাব রয়েছে। যদি কোনও ঘাটতি থাকে তবে আমরা অবশ্যই তা সমাধান করব। তাদের,” কেন্দ্রীয় মন্ত্রী যোগ করেছেন।

গোয়ালিয়র বিমানবন্দর সম্পর্কে মন্তব্য করে, সিন্ধিয়া বলেছিলেন যে সমস্যাটি অস্থায়ী এবং তারপরে সমাধান করা হয়েছে।

"যতদূর গোয়ালিয়র বিমানবন্দর উদ্বিগ্ন, আমি বিশ্বাস করি না এটি একটি স্থায়ী সমস্যা। এটি একটি অস্থায়ী সমস্যা ছিল; একদিন এটি প্রবল বৃষ্টি হয়েছিল, ড্রেনে বাধা সৃষ্টি করেছিল, যার ফলে বাইরের আগমন এলাকায় জল জমা হয়েছিল। ড্রেনটি চার ঘন্টার মধ্যে পরিষ্কার করা হয়েছে, এবং এখন আর কোন সমস্যা নেই, এবং ড্রেনে ছিদ্রের কারণে এই জিনিসগুলি পরিষ্কার করা হয়েছে। "তিনি উপসংহারে এসেছিলেন।