realme আনুষ্ঠানিকভাবে 22 মে ডিভাইসটি উন্মোচন করেছে, আসন্ন প্রথম বিক্রয়ের জন্য অনুরাগীদের প্রত্যাশা আরও বাড়িয়েছে।

উত্তেজনাকে পুঁজি করে এবং উৎসুক ভক্তদের এক ঝলক দেখার জন্য, Realme গত শনিবার আহমেদাবাদে তার ফ্ল্যাগশিপ স্টোরে একটি বিশেষ পপ-আপ ইভেন্টের আয়োজন করেছে যা ডিভাইসের অফিসিয়াল লঞ্চের আগে একটি এক্সক্লুসিভ ফার্স্ট লুক অফার করছে।

600 টিরও বেশি উত্সাহী ভক্ত জ্বলন্ত উত্তাপকে সাহসী করে এবং দোকানে ছুটে আসেন, প্রমাণ করে যে GT 6T উপাদানগুলির জন্য সাহসী ছিল। realme নিশ্চিত করেছে যে উত্সাহীদের পুরস্কৃত করা হয়েছে, শীতল উপহার দিয়ে প্রাথমিক পাখিদের ঝরনা। প্রথম 150 জন অংশগ্রহণকারী চমকে ভরা রহস্য বক্স পেয়েছিলেন, যখন প্রথম 10 জন ভাগ্যবান গ্রাহক একচেটিয়া ‘রিয়েলমিও’ লেগো বক্স এবং স্ক্র্যাচ কার্ড পেয়েছিলেন এবং আরও বড় পুরস্কার পাওয়ার সুযোগ পেয়েছিলেন।

GT 6 ডিভাইসের সম্পূর্ণ স্টক সম্পূর্ণরূপে বিক্রি হওয়ার সাথে পপ-আপ ইভেন্টটি একটি দুর্দান্ত সাফল্য ছিল। এই অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া স্পষ্টভাবে রিয়েলমের সর্বশেষ অফারকে ঘিরে উচ্চ স্তরের প্রত্যাশা প্রদর্শন করে।

গতি বজায় রাখতে আগ্রহী, Realme 28 মে থেকে Amazon-এ GT 6T-এর জন্য একটি প্রাথমিক অ্যাক্সেস সেল ঘোষণা করেছে। এই সেলটি শুধুমাত্র দুপুর 12টা থেকে 2টা পর্যন্ত সীমিত সময়ের জন্য চলবে, যারা ইভেন্টে মিস করেছেন তাদের আরও একটি সুযোগ দেবে chanc এই অত্যন্ত চাওয়া-পরে ডিভাইস ছিনতাই.

আহমেদাবাদে পপ-আপ ইভেন্টের অসাধারণ প্রতিক্রিয়া স্মার্টফোনের বাজারে বিপ্লব ঘটাতে রিয়েলমি GT 6T-এর সম্ভাবনার ইঙ্গিত দেয়। যেহেতু আমরা আপনাকে প্রাথমিক অ্যাক্সেস বিক্রয়ের জন্য প্রস্তুত করছি, এটা বলা নিরাপদ যে 'টপ পারফর্মার' রিয়েলমি জি 6T প্রকৃতপক্ষে গ্রাহকদের মধ্যে অভূতপূর্ব উত্তেজনা জাগিয়েছে।

Realme GT 6T উন্নত বৈশিষ্ট্য, অত্যাধুনিক প্রযুক্তি এবং আক্রমনাত্মক মূল্যের সাথে পারফরম্যান্সে নতুন মানদণ্ড স্থাপন করবে বলে আশা করা হচ্ছে। এর অত্যাবশ্যক প্রাপ্যতা বাজারে একটি গুঞ্জন তৈরি করেছে, প্রযুক্তি উত্সাহীরা এটির শীর্ষস্থানীয় পারফরম্যান্সের অভিজ্ঞতার জন্য অপেক্ষা করছে।

পপ-আপ ইভেন্টে যে গতিতে Realme GT 6T বিক্রি হয়ে গেছে, তা বিবেচনা করে, আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করতে ভুলবেন না এবং realme থেকে একেবারে নতুন পাওয়ার হাউস পেতে প্রাথমিক অ্যাক্সেস সেল লাইভ হলেই প্রস্তুত থাকুন৷