74 বছর বয়সী এই গায়িকাকে আইভর নভেল অ্যাওয়ার্ডে একটি একাডেমি ফেলোশিপ দেওয়া হয়েছিল, এবং তার গ্রহণযোগ্য বক্তৃতার সময়, স্প্রিংস্টিন যুক্তরাজ্যের সাথে হাই সম্পর্কের প্রতিফলন করেছিলেন, রিপোর্ট 'ফিমেল ফার্স্ট ইউকে'।

'মার্কিন যুক্তরাষ্ট্রে জন্ম' হিটমেকার, যিনি 1975 সালে প্রথম লন্ডনে গিয়েছিলেন, বলেছিলেন: "বিমানগুলির খাবার এতটা দুর্দান্ত ছিল না, এবং আমরা যখন হিথ্রোতে নেমেছিলাম তখন আমার প্রথম চিন্তা ছিল, 'সব চিজবার্গার কোথায়?' চিজবার্গারগুলি হয় লুকিয়ে রাখা হয়েছিল বা ফিশ এবং চিপস নামক কিছু দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল এটি কিছুটা বিরক্তিকর ছিল।"

"তারপর আমাদের পরবর্তী স্টপ ছিল হ্যামারস্মিথ ওডিয়ন, যেখানে আমাকে একটি আলিঙ্গন চিহ্ন দ্বারা অভ্যর্থনা জানানো হয়েছিল: 'লন্ডন অবশেষে ব্রুস স্প্রিংস্টিনের জন্য প্রস্তুত'। এবং সকলের ধারণা ছিল, 'লন্ডন যদি চিজবার্গারের জন্য প্রস্তুত না হয়, তবে তারা নাও হতে পারে। আমার জন্য পড়ুন'," তিনি যোগ করেছেন।

'ফিমেল ফার্স্ট ইউকে' অনুসারে, লন্ডনে অনুষ্ঠান চলাকালীন, পল ম্যাককার্টনি দ্বারা পরিচিত স্প্রিংস্টিন ওয়া, যিনি স্নেহের সাথে পুরস্কার বিজয়ী তারকা ম্যাককার্টনি, 81-কে উপহাস করেছিলেন, বলেছিলেন যে তিনি "সম্ভবত ব্যতীত আরও উপযুক্ত" প্রাপকের কথা ভাবতে পারেননি। বব ডিলান".

তিনি যোগ করেছেন: "বা পল সাইমন, বা বিলি জোয়েল, বা বেয়ন্স, বা টেলর সুইফ্ট ... এই তালিকাটি চলছে।"

ম্যাককার্টনি একজন "কর্মজীবী ​​মানুষ" হিসাবে স্প্রিংস্টিনের খ্যাতি নিয়েও রসিকতা করেছিলেন।

প্রাক্তন বিটলস তারকা বলেছেন: "তিনি আমেরিকান কর্মজীবী ​​হিসাবে পরিচিত, তবে তিনি স্বীকার করেছেন যে তিনি তার জীবনে একদিনও কাজ করেননি।"

স্প্রিংস্টিন প্রকৃতপক্ষে প্রথম বিদেশী যিনি একাডেমি ফেলোশিপ পেয়েছেন এবং তিনি এর আগে স্বীকৃতি দিয়ে সম্মানিত বোধ করার কথা স্বীকার করেছেন।