নয়াদিল্লি (ভারত), ২৮ জুন: একটি যুগে যেখানে সময় একটি বিলাসিতা এবং গ্রাহকরা আর্থিক পরিষেবাগুলিতে তাত্ক্ষণিক অ্যাক্সেস খোঁজে, ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং পরিষেবাগুলি আধুনিক জীবনের চাহিদা মেটাতে দৈনন্দিন ব্যাঙ্কিং পরিষেবাগুলিকে সহজ করে তোলে৷ গ্রাহকদের জন্য উপলব্ধ এই উদ্ভাবনী পরিষেবাটি অত্যাবশ্যকীয় ব্যাঙ্কিং পরিষেবাগুলিতে সুবিধাজনক, সুরক্ষিত এবং রিয়েল-টাইম অ্যাক্সেস প্রদানের জন্য সর্বব্যাপী মেসেজিং প্ল্যাটফর্মের সাহায্য করে।

বিরামহীন অনবোর্ডিং এবং ব্যবহার

ব্যাঙ্কের হোয়াটসঅ্যাপ পরিষেবাগুলি সক্রিয় করার প্রক্রিয়া সহজ হতে পারে না:

ব্যক্তিরা তাদের পরিচিতিতে ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের হোয়াটসঅ্যাপ নম্বর '7066036640' সংরক্ষণ করতে পারেন এবং একটি "হাই" পাঠাতে পারেন।

ব্যাঙ্ক তাদের রেজিস্টার্ড মোবাইল নম্বরের উপর ভিত্তি করে তাদের সম্পর্ক চিহ্নিত করে, তাদের পথনির্দেশ করে।

বিকল্পগুলির একটি মেনু উপস্থাপন করা হয়েছে, যাতে তারা তাৎক্ষণিকভাবে ব্যাঙ্কিং কার্যক্রম অ্যাক্সেস করতে পারে।

সেই বিন্দু থেকে, ব্যক্তিরা বিভিন্ন ব্যাঙ্কিং কাজগুলি দ্রুত সম্পন্ন করতে পারে, যা ব্যবহার করার সহজতা প্রতিফলিত করে যা ব্যস্ত, আধুনিক জীবনধারার সাথে সামঞ্জস্যপূর্ণ।

বিনা খরচে, নিরাপত্তা সহ সার্বক্ষণিক ব্যাংকিং

আর্থিক পরিষেবাগুলি অ্যাক্সেস করার সময় গ্রাহকরা আর ব্যাঙ্কের সময় দ্বারা আবদ্ধ থাকবেন না, কারণ অ্যাক্সেস এখন সীমাবদ্ধ নয়৷ ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র হোয়াটসঅ্যাপকে ব্যক্তিগত আর্থিক পরিচালনার জন্য একটি গেটওয়েতে পরিণত করেছে, যা 24x7 উপলব্ধ, অবস্থান এবং সময় নির্বিশেষে। অধিকন্তু, কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই, ব্যবহারকারীরা এন্ড-টু-এন্ড এনক্রিপশনের নিরাপত্তা দ্বারা সমর্থিত আত্মবিশ্বাসের সাথে ব্যাংকিং কার্যক্রমের আধিক্য পরিচালনা করতে পারে। এই বৈশিষ্ট্যটি নিশ্চিত করে যে শুধুমাত্র ব্যাঙ্ক এবং ব্যক্তি যোগাযোগের গোপনীয়তা রয়েছে৷

তাত্ক্ষণিক আপডেটের জন্য সরাসরি লাইন

গ্রাহকরা এখন সরাসরি যোগাযোগের লাইন তৈরি করে আপনার হোয়াটসঅ্যাপে সরাসরি সতর্কতা, বিজ্ঞপ্তি এবং আপডেট পেতে পারেন। এটি নিশ্চিত করে যে গ্রাহকরা তাদের আর্থিক বিষয়ে সচেতন, হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাদের নখদর্পণে তাত্ক্ষণিক আপডেটগুলি সরবরাহ করে৷

ব্যাপক সেবা স্যুট

ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং আপনার সমস্ত ব্যাঙ্কিং চাহিদা মেটাতে পরিষেবাগুলির একটি বিস্তৃত স্যুট অফার করে৷ আপনার অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করা থেকে শুরু করে নিকটতম এটিএম বা ব্যাঙ্কের শাখা খুঁজে বের করা পর্যন্ত, আপনার আর্থিক ব্যবস্থাপনা কখনও সহজ ছিল না। একটি নতুন চেক বই প্রয়োজন বা আপনার কার্ড হট-লিস্ট / ওয়ার্ম-লিস্ট করতে চান, একটি মিনি-স্টেটমেন্ট চান? হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং পরিষেবাতে মাত্র কয়েকটি ট্যাপ, এবং আপনি কোনও ঝামেলা ছাড়াই চলতে চলতে বিভিন্ন কাজ সম্পূর্ণ করতে পারেন।

গ্রাহক বেসের বাইরে প্রাসঙ্গিকতা

ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র সেই ব্যক্তিদের জন্য তথ্য প্রদান করে যারা বর্তমানে আমাদের সাথে ব্যাঙ্কিং করছেন না। এমনকি আপনি বর্তমানে আমাদের সাথে ব্যাঙ্কিং না করলেও, আপনি এখনও সীমিত তথ্য এবং পরিষেবাগুলি অ্যাক্সেস করতে পারেন যেমন একটি অ্যাকাউন্ট খোলার বিষয়ে অনুসন্ধান করা এবং সহজেই আশেপাশের এটিএম এবং শাখাগুলি খুঁজে বের করা, পরিবর্তনকে নির্বিঘ্ন এবং ঝামেলামুক্ত করে৷

ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং পরিষেবা শুধুমাত্র একটি পরিষেবার চেয়েও বেশি - এটি আর্থিক মিথস্ক্রিয়া ভবিষ্যতে আলিঙ্গন করার জন্য ব্যাঙ্কের প্রতিশ্রুতির প্রমাণ। এটি ব্যাঙ্কিং পুনর্গঠিত, যেখানে গ্রাহকের অভিজ্ঞতা কেন্দ্রের পর্যায়ে নিয়ে যায়। আজই ব্যাঙ্কিং পরিষেবার ডিজিটাল যুগে যোগ দিন এবং ব্যাঙ্ক অফ মহারাষ্ট্রের হোয়াটসঅ্যাপ ব্যাঙ্কিং পরিষেবার সুবিধা, নিরাপত্তা এবং ক্ষমতায়নের অভিজ্ঞতা নিন।

আরও তথ্য পেতে, অনুগ্রহ করে দেখুন: https://bankofmaharashtra.in/whatsapp-banking

.