রামানাগাড়া (কর্নাটক), দুই ছাত্র মারা গেছে এবং তাদের এসইউভির চালক গুরুতর আহত হওয়ার পরে বেঙ্গালুরু-মাইসুরু এক্সপ্রেসওয়েতে একটি ট্রাকের সাথে গাড়ির সংঘর্ষের পরে, পুলিশ শনিবার জানিয়েছে।

মৃতদের নাম বিশ্ব (২২) এবং সূর্য (১৮), তারা দুজনেই বেঙ্গালুরুর বোমাসান্দ্রার বাসিন্দা, তারা জানিয়েছে।

বিশ্ব যখন ডিপ্লোমা কোর্স করছিলেন, তখন তার বন্ধু সূর্য বেঙ্গালুরুতে প্রি-ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল, পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, দুই ছাত্র মাইসুরু থেকে এসইউভিতে ফিরছিল যেটিকে এক সুহাস চালনা করছিল। তাদের গাড়িটি ভুল লেনে থাকা একটি ট্রাকের সাথে সংঘর্ষের অভিযোগ করেছে, যার ফলে শুক্রবার রাতে এখানে রামানগরের কেম্পাইনাডোদ্দি গ্রামের কাছে বেঙ্গালুরু-মাইসুরু এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা ঘটে।

সূর্য ও বিশ্ব উভয়কেই নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাদের মৃত ঘোষণা করা হয়। গাড়ির চালক, সুহাস, যিনি গুরুতর আহত হয়েছেন, তিনি আশঙ্কামুক্ত বলে জানা গেছে, একজন সিনিয়র ট্রাফিক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

"ভারতীয় দণ্ডবিধির ধারা 297 (বেপরোয়া গাড়ি চালানো বা পাবলিক রাস্তায় চালানো) এবং 304 এ (অবহেলায় মৃত্যু ঘটানো) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং দুর্ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে," তিনি বলেছিলেন। .