লিভারকুসেন দ্রুত নিয়ন্ত্রণ প্রতিষ্ঠার মাধ্যমে ম্যাচ শুরু হয়। 12 মিনিটের চিহ্নে 18 মিটার থেকে উপরের ডান কোণে গ্রানিট জাক একটি দুর্দান্ত দূরপাল্লার শটে গোলের সূচনা করেন, ফ্রাঙ্কফুর্টের গোলরক্ষক কেভি ট্র্যাপ প্রতিক্রিয়া জানাতে অক্ষম রেখেছিলেন। আরও বেশ কয়েকটি সুযোগ তৈরি করা সত্ত্বেও, Xab আলোনসোর পক্ষ প্রাথমিকভাবে আরও মূলধনের জন্য লড়াই করেছিল।

ফ্রাঙ্কফুর্ট মুহুর্তের জন্য তাদের পা খুঁজে পেয়েছিল যখন ফারেস চাইবির কর্নার কিক ক্লোজ রেঞ্জের হেডারে হুগো একিটিককে সেট করে, 32তম মিনিটে স্কোর সমান করে দেয়, হোম টিম গতি বাড়াতে চেয়েছিল, তবুও তাদের ফিনিশিংয়ের অভাব ছিল, ওমর মারমাউশ গুরুত্বপূর্ণ ওয়ান-অনে অনুপস্থিত। - প্রথমার্ধের শেষের দিকে লেভারকুসেনের গোলরক্ষক লুকাস হারাডেকির বিপক্ষে একটি সুযোগ, রিপোর্ট সিনহুয়া।

হাফটাইম বাঁশির ঠিক আগে লেভারকুসেন লিড পুনরুদ্ধার করে, প্যাট্রি শিক অ্যাডাম হ্লোজেকের বিচ্যুত প্রচেষ্টায় হেড করে, এটি 2-1 করে। দর্শক তারপর দ্বিতীয়ার্ধে তাদের সুবিধা মজবুত করে, Exequie Palacios শুরু করে নাথান টেল্লার নিলস নকুনকোর ফাউলের ​​জন্য দেওয়া একটি পেনাল্টি রূপান্তর করে।

স্কোরিং সেখানেই থামেনি, কারণ জেরেমি ফ্রিম্পং এবং ভিক্টর বোনিফেস বট জাল খুঁজে পেয়েছিলেন, বনিফেসের গোলটি আরেকটি পেনাল্টি থেকে এসেছিল, 5-1 তে দৃঢ় জয় নিশ্চিত করেছিল।

"আমরা একটি ভাল ফলাফল পেয়েছি এবং খুব পেশাদারভাবে খেলেছি। আমরা খেলাটি ভাল শুরু করেছিলাম কিন্তু ফ্রাঙ্কফুর্টের সমতায়নের পরে আমাদের কিছু দুর্বল মিনিট ছিল। বিরতির আগে প্যাট্রিক শিকের গোয়াটি খুব গুরুত্বপূর্ণ ছিল। দ্বিতীয়ার্ধে আমরা ভাল রক্ষণ করেছি এবং সামনে খুব কার্যকর ছিল, লেভারকুসেন কোচ আলোনসো বলেছেন।

বুন্দেসলিগায় অন্যত্র, বোচম ইউনিয়ন বার্লিনের বিরুদ্ধে ৪-৩ ব্যবধানে একটি আশ্চর্যজনক জয় এনেছে, যার ফলে পরবর্তীদের নির্বাসন শঙ্কা আরও তীব্র হয়েছে, যখন হেইডেনহেইমের সাথে 1-1 ড্র করার পর মেইনজ রেলিগেশন জোনে রয়ে গেছে।