জলপাইগুড়ি (WB), পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার একজন গৃহবধূ তার "বিবাহবহির্ভূত সম্পর্কের জন্য একদল লোকের দ্বারা হয়রানির শিকার হয়ে আত্মহত্যা করে মারা গেছেন" পুলিশ মঙ্গলবার জানিয়েছে।

উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় অবৈধ সম্পর্কের অভিযোগে এক দম্পতিকে প্রকাশ্যে বেত্রাঘাতের ঘটনায় চলমান ক্ষোভের মধ্যে ঘটে যাওয়া ঘটনার সাথে জড়িত দুই মহিলাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের স্বামীর দায়ের করা পুলিশি অভিযোগে বলা হয়েছে, বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার একদল নারী তাকে প্রকাশ্যে হেনস্থা করে।

ভুক্তভোগী এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল, এবং সোমবার সে ফিরে আসার পর, স্থানীয় মহিলারা তাকে প্রকাশ্যে গালিগালাজ ও মারধর করে, তার চরিত্রের প্রতি আপত্তি তুলেছিল।

স্বামী হস্তক্ষেপ করার চেষ্টা করলে তাকেও লাঞ্ছিত করা হয় দলটির দ্বারা। সোমবার গভীর রাতে অপমান সইতে না পেরে ওই নারী কীটনাশক খেয়ে জীবন শেষ করেন বলে অভিযোগে বলা হয়েছে।

জেলা প্রশাসক (পূর্ব) দীপক সরকার বলেন, “আমরা মামলায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছি।

এই ঘটনা উত্তর দিনাজপুর জেলায় সম্প্রতি এক দম্পতিকে প্রকাশ্যে বেত্রাঘাতের ঘটনায় চলমান ক্ষোভকে আরও বাড়িয়ে দিয়েছে।

রাজ্যপাল সিভি আনন্দ বোস মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে একটি রিপোর্ট চেয়েছেন, যখন বিজেপি ক্ষমতাসীন টিএমসিকে রাজ্যে "তালেবান শাসন উন্মোচন" করার জন্য অভিযুক্ত করেছে।