জম্মু, বিজেপির জাতীয় সভাপতি এবং কেন্দ্রীয় মন্ত্রী জে পি নাড্ডা জম্মু ও কাশ্মীরের আসন্ন বিধানসভা নির্বাচনের পরিকল্পনা ঘোষণা করে দলকে গতিশীল করতে 6 জুলাই জম্মু সফর করবেন।

নাড্ডা, যিনি বিজেপির টানা তৃতীয় জয়ের পরে জম্মুতে উষ্ণ অভ্যর্থনা পাবেন, তিনি দলের কার্যক্রম পর্যালোচনা করবেন।

এই পদক্ষেপটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ ভারতের নির্বাচন কমিশন (ECI) কেন্দ্রশাসিত অঞ্চলে ভোটার তালিকা আপডেট করা শুরু করে, অন্যান্য রাজ্যের সাথে জম্মু ও কাশ্মীরের বিধানসভা নির্বাচনের পথ প্রশস্ত করে৷

জম্মু ও কাশ্মীর ভারতীয় জনতা পার্টি (বিজেপি) প্রধান রবিন্দর রায়না বলেছেন, "জম্মু ও কাশ্মীরের আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য দলের কার্যকারিতা মূল্যায়ন এবং কৌশল নিয়ে আলোচনা করতে নাড্ডা জম্মুতে আসছেন।"

তাঁর আগমনের পরে, নাড্ডা 5 জুলাই থেকে শুরু হওয়া বিজেপির কার্যনির্বাহী সভায় ভাষণ দেবেন যাতে দলের 2,000 এরও বেশি সিনিয়র নেতা এবং কর্মকর্তারা উপস্থিত থাকবেন। কর্মসূচী পর্যালোচনা কার্যক্রম, নির্বাচনী কৌশল এবং নির্বাচন সংক্রান্ত ভবিষ্যত কর্ম পরিকল্পনা অন্তর্ভুক্ত.

নাড্ডার সঙ্গে থাকবেন J&K নির্বাচনের ইনচার্জ জি. কিষাণ রেড্ডি। তিনি নির্বাচন সংক্রান্ত কর্মসূচি ঘোষণা করবেন বলে আশা করা হচ্ছে। রায়না বলেন, "আমরা আশা করছি ইসিআই শীঘ্রই নির্বাচন ঘোষণা করবে।"

দলের প্রাথমিক ফোকাস হবে জম্মু ও কাশ্মীরে বিজেপি নেতৃত্বাধীন সরকার গঠনের দিকে, তিনি বলেন।

J&K BJP-এর ইনচার্জ তরুণ চুগ, সহ-ইনচার্জ আশিস সুদ, কেন্দ্রীয় মন্ত্রী ডাঃ জিতেন্দ্র সিং, সাংসদ জুগল কিশোর এবং আরও কয়েকজন সিনিয়র বিজেপি ও আরএসএস নেতারাও এই গুরুত্বপূর্ণ বৈঠকে অংশ নেবেন।