বর্ষার ফ্যাশন হল আড়ম্বরপূর্ণ এবং আরামদায়ক থাকার সময় উপাদানগুলিকে আলিঙ্গন করা।

বর্ষার জন্য তার গো-টু স্টাইল শেয়ার করে, সিটকম 'ভাবিজি ঘর পার হ্যায়'-এ অনিতা ভাবির চরিত্রে অভিনয় করা বিদিশা বলেছেন: "বর্ষার সময়, আপনাকে স্টাইল এবং কমনীয়তা ত্যাগ করতে হবে না। যখন বৃষ্টি শুরু হয়, আমি নাইলন এবং পলিয়েস্টারের মতো সিন্থেটিক সামগ্রী পরতে পছন্দ করে, যা আর্দ্রতা-প্রতিরোধী এবং দ্রুত শুকিয়ে যায়।"

"আমি ভারী তুলা এবং উল এড়িয়ে চলি, কারণ এগুলি জল শোষণ করে এবং শুকাতে বেশি সময় নেয়। আমি আরও আকর্ষণীয় দেখতে উজ্জ্বল, গাঢ় প্রিন্ট করা পোশাক পরতে পছন্দ করি। ক্ষতির বিষয়ে চিন্তা না করে সিজনে ফ্যাশনেবল থাকার জন্য প্লাস্টিকের গহনা একটি দুর্দান্ত পছন্দ।" সে ভাগ করেছে।

বিদিশা যোগ করেছেন: "আমার প্রিয় লুক হল একটি স্টাইলিশ জলরোধী জ্যাকেট যা রঙিন জলরোধী পাদুকা যুক্ত। এবং আপনার পোশাকে শৈলী যোগ করতে একটি ট্রেন্ডি, কমপ্যাক্ট ছাতা বহন করতে ভুলবেন না।"

পেশাদার ফ্রন্টে, বিদিশা 2007 সালে এসপি এন্টারটেইনমেন্টের তেলেগু ছবি 'মা ইদ্দারি মধ্য' দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তিনি 'আলা', 'প্রেম', 'অথলি সত্তিবাবু এলকেজি'র মতো অন্যান্য তেলেগু প্রকল্পেও অভিনয় করেছেন।

তিনি কন্নড় চলচ্চিত্র 'নালি নালিউথা', তামিল নাটক 'কাথাভারায়ণ' এবং মালায়লাম চলচ্চিত্র 'লাকি জোকারস'-এও অভিনয় করেছেন।

বিদিশা 'ইয়ে হ্যায় মোহাব্বতেন', 'মেরি গুড়িয়া', 'শ্রীমদ ভাগবত মহাপুরাণ', 'দুর্গা-মাতা কি ছায়া', এবং 'কাশিবাই বাজিরাও বল্লাল'-এর মতো টিভি শোতেও অংশ নিয়েছেন।

'ভাবিজি ঘর পর হ্যায়' &টিভিতে প্রচারিত হয়।