স্বঘোষিত গডম্যান অনুরোধ করেছেন যে প্রতিষ্ঠানের ধর্মীয় প্রধান হওয়ার কারণে, যেখানে প্রতি দুই বছরে একবার, একটি সেবাদার শ্রাদ্ধাঞ্জলি ভান্ডারের আয়োজন করা হয় নিয়মিত স্বেচ্ছাসেবকদের শ্রদ্ধা জানাতে যারা সামাজিক সেবায় তাদের জীবন ব্যয় করেছেন এবং দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন, গুরুতর অসুস্থতা, বা অন্যথায়, সমবেদনা জানাতে এবং তাদের শোকাহত পরিবারগুলিকে সম্ভাব্য সমস্ত সহায়তা প্রদান করতে।

"এখানে উল্লেখ করা উপযুক্ত যে ডেরা সাচ্চা সৌদা দ্বারা বৃহৎ আকারের বৃক্ষরোপণ, মাদক মুক্ত করা, এবং দরিদ্র মেয়েদের বিয়ে ইত্যাদির নেতৃত্বে অনেক কল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনা করা হবে, যার জন্য প্রেরণামূলক ড্রাইভ প্রয়োজন। আবেদনকারীর দ্বারা বাহিত হবে,” রাম রহিম আবেদন.

তিনি হরিয়ানা গুড কন্ডাক্ট প্রিজনার (টেম্পোরারি রিলিজ) অ্যাক্ট 2022-এর অধীনে আইন অনুসারে ফার্লোর আবেদন বিবেচনা এবং সিদ্ধান্ত নেওয়ার নির্দেশনা চেয়েছেন।

29 ফেব্রুয়ারি, হাইকোর্ট রাজ্যকে নির্দেশ দিয়েছিল যে আদালতের অনুমতি ছাড়া প্যারোলের জন্য ডেরা প্রধানের আবেদন গ্রহণ না করা।

আদালতের নির্দেশটি শিরোমনি গুরুদ্বারা প্রবন্ধক কমিটি (এসজিপিসি) দ্বারা দায়ের করা একটি পিটিশনের পরিপ্রেক্ষিতে এসেছিল যা হরিয়ানা সরকার কর্তৃক রাম রহিমকে ধর্ষণ ও হত্যা মামলায় দোষী সাব্যস্ত হওয়া সত্ত্বেও প্যারোলে বা ফার্লোতে বারবার মুক্তি দেওয়ার বিষয়ে আপত্তি জানিয়েছিল।