ওয়াশিংটন, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বৃহস্পতিবার বলেছেন তার ডেপুটি, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস কাউন্টির নেতৃত্ব দেওয়ার জন্য "যোগ্য"।

এখানে একটি সংবাদ সম্মেলনে, বিডেন বলেছিলেন, "প্রথম থেকেই, আমি এটি সম্পর্কে কোনও হাড় তৈরি করিনি। তিনি রাষ্ট্রপতি হওয়ার যোগ্য। সেজন্য আমি তাকে বেছে নিয়েছি।”

এর কারণ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "প্রথমত যেভাবে তিনি নারীদের দেহের স্বাধীনতা, তাদের শরীরের নিয়ন্ত্রণ এবং দ্বিতীয়ত, বোর্ডে প্রায় যে কোনও সমস্যা পরিচালনা করার দক্ষতার বিষয়টি পরিচালনা করেছেন।"

“এটি একজন প্রসিকিউটরের নরক ছিল। তিনি প্রথম হারের ব্যক্তি ছিলেন এবং সেনেটে তিনি সত্যিই ভাল ছিলেন। আমি তাকে বাছাই করতাম না যদি না আমি মনে করতাম যে তিনি রাষ্ট্রপতি হওয়ার যোগ্য,” বিডেন বলেছিলেন।

প্রেস কনফারেন্সে প্রেসিডেন্ট ভুল করে কমলা হ্যারিসকে ডোনাল্ড ট্রাম্প বলে উল্লেখ করেন। তিনি বলেন, "আমি ট্রাম্পকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে বাছাই করতাম না, আমি কি ভেবেছিলাম যে তিনি প্রেসিডেন্ট হওয়ার যোগ্য নন...।"

“সত্যতা হল যে বিবেচনার বিষয় হল যে আমি মনে করি আমি রাষ্ট্রপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সবচেয়ে যোগ্য ব্যক্তি। আমি তাকে একবার মারলাম এবং আমি তাকে আবার মারব, "বাইডেন বলেছিলেন।

“সিনেটর এবং কংগ্রেসম্যানরা টিকিটের বিষয়ে উদ্বিগ্ন হয়ে অফিসের জন্য দৌড়াচ্ছেন এই ধারণাটি অস্বাভাবিক নয়। এবং আমি যোগ করতে পারি, কমপক্ষে পাঁচজন রাষ্ট্রপতি দৌড়াচ্ছেন বা ক্ষমতাসীন রাষ্ট্রপতি ছিলেন যারা প্রচারে আমার চেয়ে কম সংখ্যায় ছিলেন, "তিনি বলেছিলেন।

সুতরাং, এই প্রচারাভিযানে অনেক দূর যেতে হবে এবং তাই আমি শুধু এগিয়ে যেতে যাচ্ছি, তিনি বলেন।