তাদের খোলামেলা কথোপকথনের সময়, যা আসন্ন পর্বে প্রদর্শিত হবে, রণবীর সহকর্মী গৃহকর্মী শিবানী কুমারীর বিষয়ে তার মতামত প্রকাশ করেছেন, তাকে অভিযুক্ত করেছেন যে তিনি অন্যান্য প্রতিযোগীদের মধ্যে বিবাদে আনন্দ খুঁজে পাচ্ছেন।

তিনি নির্দেশ করেছিলেন যে সেদিন সকালে রান্নাঘরে সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব লাভকেশ কাটারিয়া এবং সানা মকবুলের মধ্যে একটি ছোট ঝগড়ার সময় তিনি কীভাবে সন্তুষ্ট ছিলেন।

রণবীর শিবানীকে একজন স্যাডিস্ট হিসাবে ট্যাগ করতে গিয়েছিলেন, এর অর্থ হল যে তিনি বাড়িতে যে দ্বন্দ্ব দেখা দেয় তাতে তিনি আনন্দ পান।

আগের পর্বে, রণভীর এবং শিবানী কে বেশি নির্লজ্জ তা নিয়ে উত্তপ্ত বিনিময়ে লিপ্ত হয়েছিল। এটি ঘটেছিল যখন শিবানী রণভীরকে সানা সুলতানের স্টাফড খেলনা, শেরুকে জড়িত প্র্যাঙ্কের সাক্ষ্য দেওয়ার জন্য অভিযুক্ত করেছিলেন, হস্তক্ষেপ ছাড়াই।

শিবানী রণভীরকে মিথ্যাবাদী বলেছিল, যার প্রতি দৃশ্যত রাগান্বিত রণভীর তাকে বলতে শোনা গিয়েছিল যে তার সম্পর্কে "মিথ্যা মন্তব্য করা বন্ধ করতে হবে"।

তারপরে সে তাকে জিজ্ঞাসা করেছিল কেন সে অন্য লোকের জিনিসপত্র স্পর্শ করেছিল।

রণভীর তখন শিবানীকে "বেশারম" হিসাবে লেবেল করেছিলেন, যার জন্য তিনি তাকে একই ডাকেন।

শোতে প্রবেশের আগে, রণবীর, যিনি 'জিসম', 'মিথ্যা', 'ভেজা ফ্রাই', 'হানিমুন ট্রাভেলস প্রাইভেট লিমিটেড', 'সিং ইজ কিং' এবং 'টাইগার 3'-এর মতো ছবিতে তার ভূমিকার জন্য পরিচিত। IANS কে বলেছেন যে অনিল কাপুর দ্বারা হোস্ট করা 'বিগ বস ওটিটি 3'-এর পরে তিনি ভাল অভিনয় অ্যাসাইনমেন্ট পাওয়ার আশা করছেন।

"আমি মনে করি না এর পরেই আমি একটি রিয়েলিটি শো করব, তবে এই ব্যবসায়, আপনি নিশ্চিত হতে পারবেন না কারণ আপনি একজন অভিনেতা হিসাবে কী পাচ্ছেন তার উপর অনেক কিছু নির্ভর করে," তিনি বলেছিলেন।

অভিনেতা যোগ করেছেন: "একজন অভিনেতা হিসাবে, আপনি ধারাবাহিকভাবে ভাল কাজ পাচ্ছেন না। তাই, আমি আশা করছি এর পরে ভাল অভিনয়ের অ্যাসাইনমেন্ট পাব এবং আমার মূল কাজটিতে ফিরে যাব, যা অভিনয়। তাই, এখনও পাওয়ার কোনও পরিকল্পনা নেই। যেকোনো রিয়েলিটি শোতে।

JioCinema প্রিমিয়ামে 'বিগ বস OTT 3' সম্প্রচারিত হয়।