তাকে আরও রিয়েলিটি শোতে দেখা যাবে কিনা জিজ্ঞাসা করা হলে, রণভীর আইএএনএসকে বলেছিলেন: "আমি মনে করি না আমি এর পরেই একটি রিয়েলিটি শো করব, তবে এই ব্যবসায়, আপনি নিশ্চিত হতে পারবেন না কারণ অনেক কিছু নির্ভর করে একজন অভিনেতা হিসেবে আপনি যা পাচ্ছেন তার উপর।"

অভিনেতা তার "প্রধান কাজ" পোস্ট, 'বিগ বস OTT 3'-এ ফিরে যেতে চান।

"একজন অভিনেতা হিসাবে, আপনি ধারাবাহিকভাবে ভাল কাজ পাচ্ছেন না। তাই, আমি আশা করছি এর পরে ভাল অভিনয়ের কাজ পাব এবং আমার মূল কাজ, যা অভিনয়ে ফিরে যাব। তাই, কোনও রিয়েলিটি শোতে যাওয়ার কোনও পরিকল্পনা এখনও নেই। ," সে বলেছিল।

রণভীর শেয়ার করেছেন যে প্রতি বছর তিনি শোয়ের নির্মাতাদের কাছ থেকে একটি কল পেতেন, কিন্তু বিভিন্ন কারণে, তিনি অংশ নিতে পারেননি। যাইহোক, এই বছরটি ভিন্ন, কারণ তিনি ব্যাখ্যা করেছেন যে কেন তিনি অনিল কাপুর দ্বারা হোস্ট করা শোটির ওটিটি সংস্করণের তৃতীয় সিজন করতে বেছে নিয়েছিলেন।

“এই বছর, বিশেষ কী ছিল যে আমার ছেলে গ্রীষ্মের ছুটিতে তার মায়ের সাথে এক মাসের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাচ্ছে, এবং আমার কোন বড় কাজ ছিল না। তাই, আমি ভেবেছিলাম এটা এখন আমার জীবনে ভালোভাবে মানায়। দ্বিতীয় কারণ হল যে আমার স্ক্রিন থেকে একটি ডিটক্সের প্রয়োজন ছিল কারণ সবকিছুই কেবল স্ক্রীন। বিনোদন এবং যোগাযোগ পর্দায়। আমি সোশ্যাল মিডিয়াতে ডেড-স্ক্রোল করতে ক্লান্ত হয়ে পড়েছিলাম, ”রণভীর বলেছেন।

অভিনেতা এটি থেকে দেড় মাস বিরতি নেওয়া (স্ক্রিন টাইম) সুস্থ বলে মনে করেন।

"সুতরাং, মূলত, এই মানসিকতাই আমি নিয়ে যাচ্ছি। আমি বিগ বস থেকে কিছু পাব বলে আশা করছি, শুধু বিগ বস আমার থেকে কিছু পাচ্ছেন না," তিনি বলেছিলেন।

অনিল কাপুর হোস্টিং দায়িত্ব নেওয়ার সাথে সাথে, রণবীর আশা করেন প্রবীণ তারকা "তাকে কিছুটা শিথিলতা কাটবেন।"

“সালমান যদি থাকতেন, আমি খুশি হতাম, যেমনটা আমি তার সঙ্গে আগেও কাজ করেছি। আমি মনে করি এটি একজন প্রতিযোগী হিসাবে আমার পক্ষে কাজ করতে পারত, কিন্তু অনিল স্যার একজন কিংবদন্তি, একজন কমনীয় ব্যক্তি এবং তিনি দুর্দান্ত শক্তি, প্রাণবন্ততা এবং একটি নির্দিষ্ট তারুণ্য নিয়ে আসেন।"

“সুতরাং, আমি তার সাথে যোগাযোগ করতে বেশ উত্তেজিত। আমি আশা করছি তিনি আমাকে কিছুটা শিথিলতা কাটবেন,” তিনি যোগ করেছেন।

এমনকি সবচেয়ে ধৈর্যশীল ব্যক্তিও 'বিগ বস' ঘরে তার শীতল হারান, তিনি এটি সম্পর্কে কী ভাবেন?

"আমি খুব অধৈর্য এবং ঠাণ্ডা মানুষ, তাই আমার মেজাজ নিয়ন্ত্রণে রাখা আমার জন্য একটি চ্যালেঞ্জ হবে। তবে ভালো কথা হল আমি কোনো চাপের মধ্যে নেই। আমি সেখানে এক মাস বা এক মাস সেখানে থাকতে যাচ্ছি। দেড় মাস এটি আমাকে শান্ত থাকতে সাহায্য করবে,” তিনি বলেছিলেন।

জিও সিনেমা প্রিমিয়ামে 'বিগ বস OTT 3' সম্প্রচারিত হয়।