ওয়ার্ল্ড ওয়াইড ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত, 'সাউতান'-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রান্ত সিং রাজপুত, রিতু সিং, সঞ্চিতা ব্যানার্জি এবং দেব সিং। এছাড়াও, শ্বেতা ভার্মা, ললিত উপাধ্যায়, কাঞ্চন মিশ্র, জে. নীলম, রম্ভা সাহনি এবং চাহাত রাজ উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন।

ছবিটির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, ভক্তরা অধীর আগ্রহে এর প্রিমিয়ারের জন্য অপেক্ষা করছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অসংখ্য পোস্ট এবং মন্তব্য ভক্তদের উত্তেজনা এবং প্রত্যাশা প্রতিফলিত করে।

"'সাউতান' এমন একটি গল্প যা দর্শকদের সাথে আবেগগতভাবে সংযুক্ত হবে। বিক্রান্ত, ঋতু এবং সঞ্চিতা তাদের চরিত্রগুলিকে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন, এবং আমি আশা করি দর্শকরা তাদের অভিনয়ের প্রশংসা করবে," বলেছেন ছবিটির প্রযোজক প্রদীপ সিং।

"আমি দর্শকদের তাদের পরিবার এবং বন্ধুদের সাথে বসে 'সাউতান'-এর ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার উপভোগ করার জন্য অনুরোধ করতে চাই। এই ছবিটি দেখার সুযোগ মিস করবেন না," তিনি যোগ করেন।

প্রদীপ সিং ছাড়াও ছবিটি প্রযোজনা করেছেন বিনয় সিং, মনিকা সিং, এবং প্রতীক সিং এবং পরিচালনা করেছেন অজয় ​​কুমার ঝা।

'সৌতান' ভোজপুরি সিনেমা চ্যানেলে 29 জুন সন্ধ্যা 6 টায় প্রচারিত হবে। প্রিমিয়ারের সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে, এবং ফিল্মটি দঙ্গল অ্যাপেও দেখা যাবে।

চলচ্চিত্রটির লেখক অরবিন্দ তিওয়ারি, মুন্না দুবে সঙ্গীত এবং পেয়ারেলাল যাদব, মুন্না দুবে এবং শেখর মধুর গানের সাথে। নির্বাহী প্রযোজক আনোয়ার বিরানি এবং কমল যাদব। সিনেমাটোগ্রাফি করেছেন মনোজ সিং, সম্পাদনা করেছেন গুরজন্ত সিং, কোরিওগ্রাফি করেছেন প্রসূন যাদব এবং মহেশ বলরাজ, শিল্প নির্দেশনা করেছেন রণধীর দাস, এবং অ্যাকশন সিকোয়েন্স করেছেন প্রদীপ খাডকা।