হায়দরাবাদ, লোকসভা নির্বাচনে বিজেপি 200 আসনের বেশি পাবে না দাবি করে তেলেঙ্গানার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কে.

তার চলমান 'বাস যাত্রা' চলাকালীন ওয়ারাঙ্গালে একটি সমাবেশে ভাষণ দিতে গিয়ে, বিআর সভাপতি রাও বলেছিলেন যে মিডিয়া রিপোর্টগুলি ইঙ্গিত করে যে "মোদী 20টির বেশি আসন পাবেন না" যদিও বিজেপি বড় দাবি করে।

রাও, কেসিআর নামেও পরিচিত, বলেছিলেন যে যদি বিআরএস রাজ্যের মোট 17 টি আসনের মধ্যে 14 টি জিততে পারে, তবে তেলঙ্গানা সংসদ নির্বাচনে ঝুলন্ত ম্যান্ডেটের ক্ষেত্রে এটি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

কংগ্রেস সরকারকে আক্রমণ করে, তিনি জিজ্ঞাসা করেছিলেন যে শাসক দলের প্রতিশ্রুতিগুলি, যার মধ্যে নববধূদের এক তোলা সোনা এবং বিয়ের সময় মহিলাদের 2,500 টাকা দেওয়া হয়েছিল, তা বাস্তবায়িত হয়েছে, যার উত্তর হাউস নেতিবাচকভাবে দিয়েছে।

তিনি দাবি করেছেন যে প্রধানমন্ত্রী মোদি তামিলনাড়ু এবং কর্ণাটকের মতো রাজ্যগুলি থেকে গোদাবরী নদীর জলের অংশ "ছিনিয়ে নেওয়ার" জন্য রাজ্য সরকারকে একটি বিজ্ঞপ্তি পাঠিয়েছেন যা তেলেঙ্গানার স্বার্থের বিরুদ্ধে।

তিনি বলেন, রেভান্থ রেড্ডি সরকার এই বিষয়ে নীরব।

বিজেপিকে একটি "বিপজ্জনক দল" হিসাবে বর্ণনা করে, তিনি জিজ্ঞাসা করেছিলেন যে 'বেটি বাঁচাও, বেটি পড়াও', জন ধন যোজনা, কালো টাকা ফিরিয়ে আনা এবং "প্রতি পরিবারে 15 লক্ষ টাকা জমা" এর মতো স্কিম এবং প্রতিশ্রুতি জনগণের জন্য কোনও পার্থক্য করবে কিনা? . সুবিধা পেয়েছি।

ইডি দ্বারা তাঁর মেয়ে এবং বিআরএস এমএলসি কবিতাকে গ্রেপ্তারের কথা উল্লেখ করে তিনি বলেছিলেন যে তবে তিনি মনোবল হারাননি।

তিনি বলেন, "এই বিজেপি সরকার, এই বিশ্বাসঘাতক সরকার আমার মেয়েকে জেলে দিয়েছে। কিন্তু আমরা ভয় পাই না। আমরা সারাজীবন ধর্মনিরপেক্ষ থাকব।"