'মেক ইট রিয়েল'-এর প্রবর্তন রিয়েলমি যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করেছে, যা ব্র্যান্ডের বিবর্তনকে প্রতিফলিত করে বাজারে একজন চ্যালেঞ্জার হওয়া থেকে ব্যবহারকারীর আকাঙ্খাকে কেন্দ্র করে একটি দৃঢ় ব্র্যান্ডের পরিচয় প্রতিষ্ঠা পর্যন্ত। এই পরিবর্তনটি টেক ব্রান হওয়ার প্রতি realme-এর প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে যা তরুণ ব্যবহারকারীদের সাথে অনুরণিত হয়, তারুণ্যের সাথে এর সংযোগ আরও বৃদ্ধি করে।

Realme যখন তার ষষ্ঠ বার্ষিকীর কাছাকাছি আসছে, ব্র্যান্ডটি তার যাত্রা শুরু থেকে একটি প্রিয় বিশ্বব্যাপী ঘটনা হয়ে ওঠার যাত্রার প্রতিফলন ঘটাতে কিছুক্ষণ সময় নেয়। realme'র প্রবৃদ্ধি অসাধারণ কিছু নয়। ব্র্যান্ডটির বিশ্বব্যাপী 120 মিলিয়নেরও বেশি ফ্যান রয়েছে এবং, Realme-এর শিপমেন্ট রেকর্ড অনুসারে, শুধুমাত্র ভারতেই প্রায় 100 মিলিয়ন শিপমেন্ট।

ব্র্যান্ডের নীতি, 'এটি বাস্তব করুন', শুধুমাত্র একটি স্লোগানের চেয়ে বেশি কিছু। এটি প্রাত্যহিক জীবনকে উন্নত করে এমন যুগান্তকারী প্রযুক্তি প্রদানের জন্য শ্রেষ্ঠত্ব এবং উত্সর্গের জন্য Realme-এর নিরলস সাধনাকে মূর্ত করে।

শুধুমাত্র 2024 সালে, Realme 10টি নতুন স্মার্টফোন মডেল লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে এর ফ্ল্যাগশি নম্বর সিরিজ, সর্বাধিক বিক্রিত NARZO সিরিজ এবং ভারতীয় বাজারের জন্য বিশেষভাবে একটি নতুন সিরিজ কিউরেট। এই লঞ্চগুলি উদ্ভাবনের প্রতি realme-এর প্রতিশ্রুতি এবং ভারতের মধ্য-প্রিমিয়াম বাজারে নেতৃত্ব দেওয়ার উচ্চাকাঙ্ক্ষার প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে।

গত বছর, এর পঞ্চম বার্ষিকী থেকে, বাস্তবের জন্য বিশেষভাবে ঘটনাবহুল ছিল। ব্র্যান্ডটি বাজারে 20টিরও বেশি নতুন ডিভাইস এনেছে এবং অনেক উল্লেখযোগ্য মাইলফলক অতিক্রম করেছে। প্রতিষ্ঠার পর থেকে, Realme 20 মিলিয়নেরও বেশি বিশ্বব্যাপী চালান অর্জন করেছে, শুধুমাত্র ভারতেই 100 মিলিয়ন শিপমেন্টের সাথে এটি করার জন্য চতুর্থ স্মার্টফোন ব্র্যান্ড হয়ে উঠেছে।

ক্যানালি রিপোর্ট অনুসারে, তার ব্যবহারকারী বেসের আনুগত্যকে পুনঃনিশ্চিত করে, Realme 2023 সালে মোট 17.4 মিলিয়ন ইউনিট প্রেরণ করেছে, শুধুমাত্র Q4 তে রেকর্ড 4.5 মিলিয়ন ইউনিট। এটি সেই ত্রৈমাসিকে তার সর্বোচ্চ অফলাইন শিপমেন্ট শেয়ার চিহ্নিত করেছে এবং তিনটি প্রধান অঞ্চল জুড়ে 1টি দেশে 2023 সালের জন্য ভারতের শীর্ষ পাঁচটি স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে ব্র্যান্ডটিকে স্থান দিয়েছে।

সদা পরিবর্তনশীল প্রযুক্তি পরিবেশের সাথে দক্ষতার সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য Realme এর ক্ষমতা একে আলাদা করে দিয়েছে। উদ্ভাবনের প্রতি দৃঢ় প্রতিশ্রুতি এবং ব্যবহারকারীর চারপাশে একটি ডিজাইনের দৃষ্টিভঙ্গি কেন্দ্রের সাথে, 2023 সালে ব্র্যান্ডের উল্লেখযোগ্য অর্জনগুলি উচ্চ প্রতিযোগিতামূলক প্রযুক্তি শিল্পে উদ্ভাবন এবং ব্যবহারকারী-কেন্দ্রিকতার প্রতি অটুট প্রতিশ্রুতিকে জোরদার করে।

যেহেতু Realme ভারতীয় বাজারে তার ষষ্ঠ বছর উদযাপন করছে, ব্র্যান্ডটি মিড-প্রিমিয়াম বিভাগে তার প্রতিশ্রুতি পুনর্নিশ্চিত করার সুযোগ নেয়। Numbe সিরিজ এবং GT সিরিজ রিয়েলমি-এর উৎকৃষ্ট মানের জন্য নিরলস অনুসন্ধান, এবং গ্রাহকদের প্রতি অটল প্রতিশ্রুতির জন্য একটি প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে।

সামনের দিকে তাকিয়ে, রিয়েলমি আসছে বছরে মিড-প্রিমিয়াম মার্ক সেগমেন্টকে লক্ষ্য করার লক্ষ্য নির্ধারণ করেছে। ব্র্যান্ডটি গ্রাহকদের কাছে ফ্ল্যাগশিপ-লেভেল পারফরম্যান্স, প্রতিশ্রুতিপূর্ণ উচ্চাকাঙ্ক্ষা, মনোভাব এবং আত্মবিশ্বাস প্রদান করতে বদ্ধপরিকর।

অধিকন্তু, Realme ভারতে পরবর্তী GT ফোন প্রবর্তন করতে উত্তেজিত, এর ব্যবহারকারী বেসে অত্যাধুনিক প্রযুক্তি আনার প্রতিশ্রুতি আরও দৃঢ় করে।