কোঝিকোড় (কেরল), কেন্দ্রীয় মন্ত্রী সুরেশ গোপি বুধবার বলেছেন যে তাকে একটি বড় দায়িত্ব দেওয়া হয়েছে এবং সর্বস্তরের মানুষের সমর্থনের কারণে তিনি নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকারের সদস্য হিসাবে একটি নতুন ভূমিকা পেয়েছেন।

গোপী, যিনি পর্যটন ও পেট্রোলিয়ামের মন্ত্রী হওয়ার পরে প্রথমবার কেরালায় ফিরে এসেছিলেন, আজ সকালে কোঝিকোড় শহরের থালি মহাদেব মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন।

পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, অভিনেতা থেকে পরিণত রাজনীতিবিদ বলেছিলেন যে মানুষ এবং মন্দিরের সাথে তার অনেক সংযোগ রয়েছে এবং তিনি সেগুলি বিবেচনায় নিয়েছেন।

তিনি বলেন, "সকল স্তরের মানুষ আমাকে সমর্থন করেছেন। আমি এ সব কিছুকে বাদ দিতে পারব না। আমি একটি দায়িত্ব নিয়েছি। সবার সহযোগিতায় আমি এখানে পৌঁছেছি।"

গোপী বলল, মানুষই তাকে কাছে রাখবে।

ভারতের পর্যটন মন্ত্রী হিসাবে, গোপী বলেছিলেন যে তার একটি বিশাল দায়িত্ব রয়েছে এবং তার দায়িত্বের মধ্যে পর্যটন কার্যক্রমের জন্য দেশের প্রধান স্থানগুলি চিহ্নিত করা অন্তর্ভুক্ত থাকবে।

আপাতত, প্রধানমন্ত্রী তার সাথে কেবল কেরালা নিয়ে কথা বলেছেন, তিনি যোগ করেছেন।

গোপী কোনও রাজনৈতিক বিষয়েও প্রতিক্রিয়া জানাতে অস্বীকার করেছিলেন, যার মধ্যে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের "অজ্ঞ" মন্তব্য এবং কংগ্রেস সাংসদ এম কে রাঘবনের কোঝিকোড়ে একটি এইমসের দাবি সম্পর্কে "অজ্ঞ" মন্তব্য, তিনি বলেছিলেন যে তিনি এই জাতীয় কোনও আলোচনার অংশ হতে যাচ্ছেন না।

মুখ্যমন্ত্রীর অজ্ঞতাপূর্ণ মন্তব্য সম্পর্কে, তিনি বলেছিলেন যে এটি "তাঁর (বিজয়নের) জিহ্বা, তাঁর চিন্তাভাবনা।"

তিনি বলেন, "আমি এটা নিয়ে প্রশ্ন করতে যাচ্ছি না। তারা (মুখ্যমন্ত্রী এবং পুরোহিত) একই দলের।

রাঘবনের এইমসের দাবিতে, গোপী বলেছিলেন যে কংগ্রেস সাংসদের এটি করার অধিকার রয়েছে।

তিনি বলেন, আমারও কিছু অধিকার আছে।

কেরালায় জাফরান দলের হয়ে ইতিহাস তৈরি করে গোপী বিজেপির ত্রিশুর লোকসভা আসনে জিতেছেন।

ত্রিশুর লোকসভা নির্বাচনের জন্য একটি ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতা দেখেছিল, যেখানে কংগ্রেস, বিজেপি এবং সিপিআই-এর প্রধান প্রার্থীরা ঘাড়-ঘাড়ের লড়াইয়ে আবদ্ধ ছিল।

গোপী এবার ত্রিশুরে ইউডিএফ প্রার্থী, প্রবীণ কংগ্রেস নেতা কে মুরালিধরন, এবং বাম নেতা এবং কেরালার প্রাক্তন মন্ত্রী, সিপিআই-এর সুনীল কুমারকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং নির্বাচনী এলাকা থেকে জিতেছিলেন।