ওয়াশিংটন [মার্কিন], অভিনেতা ফ্রাঙ্ক গ্রিলোকে ব্রায়ারক্লিফ এন্টারটেইনমেন্ট এবং দ্য সলিউশন এন্টারটেইনমেন্ট গ্রুপের হরর-থ্রিলার 'ওয়্যারউলভস'-এ দেখা যাবে, রিপোর্ট ডেডলাইন৷

আগামী ৬ ডিসেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে প্রোডাকশন হাউসগুলো।

'ওয়্যারউলভস'-এ, একটি সুপারমুনের ঘটনা পৃথিবীর প্রতিটি মানুষের মধ্যে একটি সুপ্ত জিন সক্রিয় করে, যে কেউ চাঁদের আলোতে প্রবেশ করে তাকে এক রাতের জন্য একটি ওয়ারউলফে পরিণত করে। বিশৃঙ্খলা দেখা দেয় এবং প্রায় এক বিলিয়ন মানুষ মারা যায়। এক বছর পর আবার ফিরছে সুপারমুন।

সম্প্রতি সমাপ্ত ছবিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা ল, ইলফেনেশ হাদেরা, জেমস মাইকেল কামিংস এবং লু ডায়মন্ড ফিলিপস। স্টিভেন সি মিলার পরিচালিত, চিত্রনাট্য লিখেছেন ম্যাথিউ কেনেডি।

ব্রায়ারক্লিফের সিইও টম ওর্টেনবার্গ বলেছেন, "ব্রিয়ারক্লিফ টিম ওয়্যারওলভস-এর সলিউশন এন্টারটেইনমেন্ট গ্রুপের সাথে আবারও অংশীদার হতে রোমাঞ্চিত।" "ক্যামেরার পিছনে স্টিভেন সি. মিলারের সাথে, শ্রোতারা বড় পর্দায় পেরেক কামড়ানোর অভিজ্ঞতার জন্য প্রস্তুত।"

দ্য সলিউশন এন্টারটেইনমেন্ট গ্রুপের সহ-সিইও মাইলেস নেস্টেল যোগ করেছেন, "এই বছরের শেষের দিকে একচেটিয়াভাবে থিয়েটারে ওয়্যারওলভসকে মুক্তি দিতে পেরে আমরা অত্যন্ত উত্তেজিত।"

"আমাদের কাস্টগুলি আশ্চর্যজনক ফ্র্যাঙ্ক গ্রিলো থেকে ক্যাটরিনা ল এবং ইলফেনেশ হাদেরার পাওয়ার হাউস পারফরম্যান্সে অবিশ্বাস্য৷ অ্যালেক গিলিস এবং টম উডরাফ জুনিয়র (এলিয়েন এবং প্রিডেটর সিরিজ থেকে পরিচিত) দ্বারা ডিজাইন করা এবং নির্মিত ব্যবহারিক ওয়ারউলভের ব্যবহার এই ধারাটিকে আবার তার দিকে নিয়ে যায়৷ একটি নতুন এবং উত্তেজনাপূর্ণ উপায়ে শিকড় আমরা আশা করি দর্শকরা সিনেমাটি তৈরি করার মতো মজা পাবে!” ডেডলাইন রিপোর্ট করেছে।