অ্যালেক্স ডি মিনাউর তার রোল্যান্ড গ্যারোস প্রচারে একটি দুর্দান্ত সূচনা করেছিলেন, কয়েক ঘন্টা বৃষ্টির বাধা সত্ত্বেও মঙ্গলবার বিকেলে তাকে অগ্রসর হওয়া থামাতে কিছুই হয়নি। দুপুরের দিকে কোর্ট সাইমন-ম্যাথিউতে খেলা শুরু হওয়ার পর, 11 তম বাছাই অস্ট্রেলিয়ান রেস পাস #NextGenATP অ্যালেক্স মিশেলসন 6-1, 6-0, 6-2 এর সাথে ক্লে-কোর্ট মেজর-এ তার দ্বিতীয় রাউন্ডের স্থানটি সিল করেন।

ইনফোসিস পরিসংখ্যান অনুসারে, ডি মিনৌর তার অর্জিত ১৩টি ব্রেক পয়েন্টের মধ্যে আটটি রূপান্তরিত করেন এবং জাউমে মুনার বা রবার্তো বাউটিস্তা আগুতের মুখোমুখি হন। ডি মিনাউর ম্যাচের উদ্বোধনী খেলায় দুটি বিরতি পয়েন্ট বাঁচিয়েছিলেন কিন্তু খুব কমই পিছনে ফিরে তাকালেন কারণ শেষ পর্যন্ত তিনি রোল্যান্ড গ্যারোসের অভিষেককারী মাইকেলসনের বিরুদ্ধে মাত্র এক ঘন্টা 48 মিনিটে জিতেছিলেন।

তার জয়ের মাধ্যমে, 11 নম্বর এটিপি র‌্যাঙ্কিং ফেব্রুয়ারিতে লস কাবোসে মাইকেলসনের কাছে হারের প্রতিশোধ নেয় এবং এই জুটির এটিপি সিরিজে 1-1 তে সমতা আনে।

টেলর ফ্রিটজও দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছেন, ফেদেরিকো কোরিয়াকে 2-6, 6-1, 6-2, 6-1 এ পরাজিত করেছেন, দ্বিতীয় রাউন্ডে আমেরিকানদের সংখ্যা ছয়ে নিয়ে এসেছেন। 12তম বাছাই আর্জেন্টিনার কোরিয়াকে 9 কোর্টে দুই ঘন্টা 28 মিনিটে পরিষ্কার বেসলাইনে পূর্ণ একটি চিত্তাকর্ষক পারফরম্যান্স দিয়েছেন।

দ্বিতীয় রাউন্ডে টমাস মাচাকের মুখোমুখি হবে নাভন। জেনেভা ফাইনালে নুনো বোর্হেসকে 7–6(3), 6–4, 6–3 এ পরাজিত করে তার প্রথম রোল্যান্ড গ্যারোস জয় লাভ করেন।

স্প্যানিয়ার্ড জাউমে মুনার রবার্তো বাতিস্তা আগুতকে 6-1, 4-6, 6-4, 6-1 হারিয়েছেন, যেখানে 28 তম বাছাই আর্জেন্টিনার টমাস মার্টিন এচেভেরি ফ্রান্সের আর্থার ক্যাজাক্সকে পরাজিত করে প্রথম সেটে হার থেকে ফিরেছেন। পরাজিত 3-6, 6-। 2, 6-1, 6-4।