স্পেনের বিরুদ্ধে তাদের গুরুত্বপূর্ণ শেষ-চার ম্যাচের আগে, ফরাসি মিডফিল্ডার আদ্রিয়েন রাবিওট স্বীকার করেছেন যে দল এই জুটিকে সমর্থন করবে তবে তাদের স্বাভাবিক স্তরে খেলতে হবে।

"যদি কারো সমস্যা হয় তবে আমরা তাদের সমর্থন করতে এখানে আছি, তবে স্পষ্টতই এটি ভাল হত যদি আমাদের এখানে ইউরোতে কাইলিয়ান এবং অ্যান্টোইন (আমরা জানি) খেলতেন," প্রাক-গেম সম্মেলনে রাবিওট বলেছিলেন। .

ফ্রান্স ফুটবলের নব্বই মিনিটের মধ্যে মাত্র দুটি খেলা জিতেছে এবং দুটি জয়ই ছিল নিজেদের গোলের সৌজন্যে। গ্রুপ পর্বে পোল্যান্ডের বিপক্ষে পেনাল্টি কিক থেকে এমবাপ্পে এখন পর্যন্ত একটি গোল করেছেন। অস্ট্রিয়ার বিপক্ষে তাদের উদ্বোধনী খেলায় নাকের আঘাতের কারণে তাকে যে মুখোশ পরতে বাধ্য করা হয়েছিল তার কারণেও তার ফর্ম প্রভাবিত হয়েছে। রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড স্বীকার করেছেন যে তিনি প্রতিরক্ষামূলক গিয়ার নিয়ে খেলতে গিয়ে লড়াই করছেন।

অন্যদিকে, গ্রিজম্যান ফ্রান্সের সর্বকালের চতুর্থ-সর্বোচ্চ গোল স্কোরার যার নামে 44 গোল করেছেন কিন্তু এখন পর্যন্ত মহাদেশীয় চ্যাম্পিয়নশিপে একটিও অবদান রাখেননি।

"আমি মনে করি সবাই অবাক হয়েছে কারণ আমরা জানি অ্যান্টোইন কী করতে সক্ষম। আমরা বিশ্বকাপে ব্যাগ থেকে কী বের করে দেখেছি, যেখানে তিনি একজন খেলোয়াড় হিসেবে তার ক্ষমতার শীর্ষে ছিলেন। আমি এর কারণ জানি না। অ্যান্টোইনের ক্ষেত্রে আমাদের উচ্চ প্রত্যাশা রয়েছে এবং আমরা অনেক কিছু আশা করি কারণ সে সক্ষম, "ফরাসি মিডফিল্ডার যোগ করেছেন।