23 বছর বয়সী এই ব্যক্তি 15 বার নেট করেছেন এবং 2023-2024 সালে 26টি লা লিগা উপস্থিতিতে ছয়টি সহায়তা প্রদান করেছেন, সিনহুয়া রিপোর্ট করেছে।

সোমবার সাও পাওলোতে নেইমার ইনস্টিটিউটের জন্য একটি তহবিল সংগ্রহের সময় নেইমার বলেছেন, "আমাদের একটি চমৎকার সম্পর্ক, আমি ভিনিকে ভালোবাসি।" "সে একজন দুর্দান্ত বন্ধু যা ফুটবল আমাকে দিয়েছে এবং তার একটি দুর্দান্ত মৌসুম ছিল, সে খুব ভাল খেলেছে। আমি অবশ্যই তাকে ব্যালন ডি'অর জেতার জন্য রুট করব, আমি মনে করি না যে অন্য কোনও খেলোয়াড় মিলেছে। তাকে."

নেইমার হাঁটুর গুরুতর চোট থেকে সেরে ওঠার কারণে কয়েক মাস সাইডলাইনে কাটাতে তার হতাশার কথাও বলেছেন। 32 বছর বয়সী আল হিলাল তারকা অক্টোবরে তার বাম হাঁটুর অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট এবং মেনিস্কাস ফেটে যাওয়ার পর থেকে খেলেননি।

তিনি 20 জুন থেকে 14 জুলাই পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা মিস করবেন এবং কমপক্ষে আগস্ট বা সেপ্টেম্বর পর্যন্ত খেলা আবার শুরু করবেন বলে আশা করা হচ্ছে না।

নেইমার বলেন, গত কয়েক মাসে আমি যে ব্যথা অনুভব করেছি তা ভাষায় প্রকাশ করা কঠিন। "আমার এসিএল এবং মেনিস্কাস পাঁচটি অংশে ছিঁড়েছিল, তাই এটি খুব গুরুতর আঘাত ছিল। তবে আমি আমার সন্তান, পরিবার এবং বন্ধুদের সাথে আরও বেশি সময় কাটাতে সক্ষম হয়েছি। এটি এমন একটি আঘাত যা কেবল হাঁটুর চেয়ে বেশি প্রভাবিত করে কারণ এটা মানসিকভাবে খুবই চ্যালেঞ্জিং।"

তিনি বলেন, "এতদিন খেলা থেকে দূরে থাকার জন্য আমি দুঃখ ও যন্ত্রণার মধ্যে ছিলাম। আমি আমার পরিবার এবং বন্ধুদের কাছে কৃতজ্ঞ যে আমাকে এটিকে কাটিয়ে উঠতে সাহায্য করেছে।"