স্কটল্যান্ডের বিরুদ্ধে 14 জুন মিউনিখে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের আগে, টুর্নামেন্টের আয়োজক হওয়ার প্রত্যাশাটি ধরে নিয়েছে কারণ গাড়ি এবং বাড়ির উঠোন জার্মান পতাকা দিয়ে সজ্জিত করা হচ্ছে। আবহাওয়ার অবস্থার উন্নতি হচ্ছে, এবং বারবিকিউ পরিকল্পনা করা হচ্ছে। ডর্টমুন্ড স্ট্রাইকার নিকলাস ফুলক্রুগ রিপোর্ট করেছেন, "আমরা সবাই শুরুর জন্য অপেক্ষা করতে পারি না। আমার পিতামাতার বাড়িতে বাড়িতে, বাগানটি জার্মান শার্ট এবং পতাকা দিয়ে ঢেকে গেছে," যোগ করেছেন "দলগুলোর মেজাজ সর্বোচ্চ স্তরে রয়েছে। আমরা পারি। দূরে যান, আমরা একটি ঐতিহাসিক ঘটনার অংশ হতে পারি।"

2024 সালের শিরোপা থেকে কম কিছুই নয় দলের লক্ষ্য, 31 বছর বয়সী 2024 UEFA চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে অংশগ্রহণের কারণে টিম ক্যাম্পে দেরিতে আসার পরে যোগ করেছেন, সিনহুয়া রিপোর্ট করেছে। "আমি আমার বাবা-মায়ের সাথে দেখা করার পরে হ্যানোভার থেকে মিউনিখের ট্রেনে ছিলাম। ভিড়ের ট্রেনে, আমি একটি স্কুল ক্লাস তাদের হাই স্কুল স্নাতক শেষ করার পরে একটি ছোট ছুটিতে চালানো একটি কুইজের অংশ ছিলাম," এই ফরোয়ার্ড বলেছিলেন। "মেজাজটি চমৎকার ছিল, এবং আশাবাদ সিলিংয়ের মধ্য দিয়ে গিয়েছিল।"

কোচ জুলিয়ান নাগেলসম্যান যখন চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছেন, তখন জার্মানির সাবেক জাতীয় কোচ জোয়াকিম লো জার্মানিকে একটি টুর্নামেন্ট ফেভারিট বলেছেন৷ "আমরা অনেক দূর যেতে পারব, আমি নিশ্চিত। আমার অনুভূতি আছে, আমরা ফিনিশিং লাইন অতিক্রম করব, ফাইনালে উঠব এবং জিনিসটি জিতব," প্রাক্তন কোচ বলেছিলেন।

লো বলেছেন যে জার্মানি অন্ততপক্ষে ফ্রান্স এবং ইংল্যান্ডের সাথে নজরে রয়েছে, যখন ফুলক্রুগ স্কটল্যান্ড, হাঙ্গেরি এবং সুইজারল্যান্ডের বিরুদ্ধে গ্রুপের মুখোমুখি হওয়ার আগে একটি শক্তিশালী দলের মনোভাব এবং সংকল্পের কথা জানিয়েছে।

যেখানে শুধুমাত্র বায়ার্ন উইঙ্গার লেরয় সানেকে সেরা আকৃতিতে পৌঁছতে হবে, 2014 সালের বিশ্ব চ্যাম্পিয়ন দলটি 2006 সালের মতো গ্রীষ্মকালীন রূপকথা 2.0 তৈরির পথে অনুভব করছে, যখন পুরো দেশটি একটি পার্টি জোনে পরিণত হয়েছিল। ফুলক্রুগ বলেছেন, "আমরা সামনে সুসজ্জিত এবং বিভিন্ন বিকল্প উপভোগ করি কারণ আমরা একটি শক্তিশালী এবং অভিজ্ঞ প্রতিরক্ষার উপর নির্ভর করতে পারি।"

টিম কোয়ালিটি 2021 সালের ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ বাদ দিয়ে 2018 এবং 2022 সালের ফিফা বিশ্বকাপে জার্মানির মতো প্রথম গেমটি জুয়া না খেলার আশা ছড়িয়ে দিচ্ছে। "এটি একটি ভিন্ন দল এবং একটি নতুন কোচ, তাই তুলনা করার কোন মানে হয় না," আক্রমণকারী যোগ করেছেন।

দেশটির চতুর্থ ইউরোপীয় শিরোপা বাস্তবসম্মত, তিনি বলেন, "আমরা বেঞ্চ থেকে শীর্ষ শ্রেণীর বিকল্প থেকে শুরু করে একটি উচ্চ শ্রেণী উপভোগ করি।"

অ্যাসোসিয়েশনের স্পোর্টিং ডিরেক্টর এবং জার্মান স্ট্রাইকার কিংবদন্তি রুডি ভোলার সামনে "একটি দুর্দান্ত ঘটনা" এবং "আজ শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে আমরা একটি দুর্দান্ত খেলা উপহার দেওয়ার কথা বলেছেন।"

ভক্তদের উল্লাস দ্বারা আন্ডারলেইড, বলের জন্য প্রচণ্ড লড়াইয়ের আধিপত্যের তীব্র প্রশিক্ষণ সেশনের জন্য ভোলার খুশি ছিলেন। ফুলক্রুগ এবং 2024 সালের চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী আন্তোনিও রুইডিগারের দ্বৈরথ প্রত্যক্ষ করতে, উভয়ই ঘোষিত বন্ধু, কখনও কখনও সাধারণ খেলা প্রতিযোগিতার পদ্ধতির বাইরে চলে যায়। "আমরা শক্তিতে পূর্ণ," ফুলক্রুগ তার মুখ নীচে বয়ে চলা হাসি নিয়ে বলল।