FMCG সেক্টর Q1-24-এ অসঙ্গতি প্রবণতা দেখায়।

বেঙ্গালুরু, 11 জুলাই, 2024: ফার্স্ট অ্যাডভান্টেজ কর্পোরেশন (NASDAQ: FA), কর্মসংস্থান ব্যাকগ্রাউন্ড স্ক্রীনিং, পরিচয়, এবং যাচাইকরণ সমাধানগুলির একটি শীর্ষস্থানীয় প্রদানকারী, তার Q1 2024 ইন্ডিয়া এমপ্লয়মেন্ট স্ক্রীনিং ট্রেন্ডস রিপোর্ট প্রকাশের ঘোষণা করেছে৷ 33-পৃষ্ঠার নথিটি 2024 সালের প্রথম ত্রৈমাসিকে ভারতীয় বাজারে তার গ্রাহকদের জন্য কোম্পানির ব্যাকগ্রাউন্ড স্ক্রীনিং থেকে বেনামী ডেটা এবং বিশ্লেষণের একটি সংকলন।

Q1-24-এ, FMCG, স্বাস্থ্যসেবা ও ফার্মা, পরিষেবা এবং টেলিকম সেক্টরের মতো শিল্পগুলি ছিল

অসঙ্গতি শতাংশ যা সামগ্রিক গড় 9.59 শতাংশের চেয়ে অনেক বেশি।

2024 সালের প্রথম ত্রৈমাসিকে, আগের ত্রৈমাসিকের তুলনায় বিএফএসআই, প্রকৌশল ও পরিকাঠামো, স্বাস্থ্যসেবা ও ফার্মা, খুচরা এবং পরিষেবাগুলির কর্মসংস্থানের ক্ষেত্রে অসঙ্গতিগুলি লক্ষণীয়ভাবে বৃদ্ধি পেয়েছে। একইভাবে, বিএফএসআই, এফএমসিজি, ই-কমার্স ও লজিস্টিকস এবং পরিষেবা শিল্পে শিক্ষার বৈষম্য বেশি ছিল। আইটি, কনসাল্টিং, এফএমসিজি, ইঞ্জিনিয়ারিং এবং ইনফ্রাস্ট্রাকচার এবং ম্যানুফ্যাকচারিং এর মত সেক্টরগুলি যাচাইকরণের বিকল্প পদ্ধতিগুলিকে ক্রমবর্ধমানভাবে সমর্থন করে কর্মসংস্থান যাচাইকরণে একটি পরিবর্তন দেখা গেছে। এই প্রবণতা বিকশিত শিল্প অনুশীলন এবং পুঙ্খানুপুঙ্খ ব্যাকগ্রাউন্ড চেকের উপর ক্রমবর্ধমান জোর হাইলাইট করে।

"প্রথম অ্যাডভান্টেজ এমপ্লয়মেন্ট স্ক্রীনিং ট্রেন্ডস রিপোর্ট: ইন্ডিয়া" এর একটি প্রশংসামূলক অনুলিপি এবং অন্যান্য প্রশ্নের জন্য অনুগ্রহ করে যোগাযোগ করুন:

দীপশ্রীসুন্দর

+918861013031

[email protected]

প্রথম সুবিধা সম্পর্কে:

ফার্স্ট অ্যাডভান্টেজ (NASDAQ: FA) হল কর্মসংস্থানের ব্যাকগ্রাউন্ড স্ক্রীনিং, পরিচয়, এবং যাচাইকরণ সমাধানগুলির একটি নেতৃস্থানীয় প্রদানকারী৷ কোম্পানি উদ্ভাবনী পরিষেবা এবং অন্তর্দৃষ্টি প্রদান করে যা গ্রাহকদের ঝুঁকি পরিচালনা করতে এবং সেরা প্রতিভা নিয়োগ করতে সহায়তা করে। এর মালিকানা প্রযুক্তির দ্বারা সক্ষম, ফার্স্ট অ্যাডভান্টেজ কোম্পানিগুলিকে তাদের ব্র্যান্ডগুলিকে রক্ষা করতে এবং তাদের গ্রাহকদের এবং তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংস্থানগুলির জন্য নিরাপদ পরিবেশ প্রদান করতে সহায়তা করে: কর্মচারী, ঠিকাদার, কন্টিনজেন্ট কর্মী, ভাড়াটে এবং ড্রাইভার। আটলান্টা, জর্জিয়ার সদর দফতরে, ফার্স্ট অ্যাডভান্টেজ তার 30,000 এরও বেশি গ্রাহকদের পক্ষে 200 টিরও বেশি দেশ এবং অঞ্চলে স্ক্রিনগুলি সম্পাদন করে৷ ফার্স্ট অ্যাডভান্টেজ সম্পর্কে আরও তথ্যের জন্য, https://fadv.com/-এ কোম্পানির ওয়েবসাইট দেখুন।

.