নয়াদিল্লি, রিয়েলটি ফার্ম প্রেস্টিজ এস্টেট প্রজেক্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও ভেঙ্কটা নারায়ণ কে তার ব্যক্তিত্বের স্বার্থের জন্য কোম্পানি থেকে পদত্যাগ করেছেন।

ভেঙ্কটা আগস্ট 2017-এ প্রেস্টিজ এস্টেটের CEO-এর ভূমিকা গ্রহণ করেন। সামগ্রিকভাবে, তিনি এই কোম্পানিতে 20 বছর কাজ করেছেন।

কোম্পানিটি শেয়ারকে জানিয়েছে যে ভেঙ্কটা কোম্পানির একজন সিইও এবং বোর্ডের কমিটি থেকে পদত্যাগ করেছেন, 10 মে, 2024 তারিখে ব্যবসায়িক সময় বন্ধ হওয়ার পর থেকে।

শুক্রবার অনুষ্ঠিত বোর্ড সভায় তার পদত্যাগপত্র গ্রহণ করা হয়।

যাইহোক, তিনি 10 আগস্ট, 2024 পর্যন্ত মসৃণ রূপান্তর সম্পূর্ণ করার জন্য একজন নন-কেএমপি (কি ম্যানেজারিয়াল কর্মী) হিসাবে চালিয়ে যাবেন।

2017 সালে সিইও হওয়ার আগে, ভেঙ্কটা কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার এবং কোম্পানি সেক্রেটারি হিসাবেও কাজ করেছিলেন।

তার পদত্যাগপত্রে ভেঙ্কটা বলেছেন, "চিন্তাশীল বিবেচনার পর, আমি একটি রিয়েল এস্টেট তহবিল প্রতিষ্ঠা সহ অন্যান্য স্বার্থ অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছি।"

ইরফান রেজাক, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক বলেছেন যে কোম্পানি প্রতিটি উল্লম্ব এবং ভূগোলের জন্য বিভিন্ন ব্যবসায়িক প্রধান নিয়োগ করে এটির রোডম্যাপ তৈরি করেছে সেই অনুযায়ী, অমিত মোর কোম্পানির সিএফও।

স্বরূপ অনীশ নির্বাহী পরিচালক এবং সিইও আবাসিক বিভাগ এবং ব্যবসা উন্নয়ন; জুগ্গি মারওয়াহা, সিইও অফিস সেগমেন্ট; মুহাম্মদ আলী, সিইও রেটাই সেগমেন্ট; এবং সুরেশ সিঙ্গারাভেলু, এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সিইও হসপিটালিটি সেগমেন্ট।

তারিক আহমেদ পশ্চিম ভারতের নির্বাহী পরিচালক এবং সিইও।

ফয়েজ রেজওয়ান, নির্বাহী পরিচালক, সামগ্রিক নির্মাণ এবং প্রকল্প বাস্তবায়নের তত্ত্বাবধান করবেন, যার মধ্যে রয়েছে প্রকিউরমেন্ট, কন্ট্রাক্টিং এবং ভ্যালু ইঞ্জিনিয়ারিং।

এক্সিকিউটিভ ডিরেক্টর জায়েদ নোমানকে ব্যবসার উন্নয়নের দায়িত্ব দেওয়া হয়েছে এবং তিনি কর্পোরেট ফাইন্যান্স এবং কৌশলগত বিনিয়োগের তত্ত্বাবধান করবেন। নির্বাহী পরিচালক জাই সাদিক এবং ওমর বিন জং আতিথেয়তা দলের তত্ত্বাবধান করবেন।

উজমা ইরফান, পরিচালক, কর্পোরেট যোগাযোগ, বিপণন এবং ব্র্যান্ডিং কৌশলগুলির জন্য দায়ী।

এক্সিকিউটিভ ডিরেক্টর সানা রেজওয়ান উত্তর ভারত, বিশেষ করে এনসিআর-এর বৃদ্ধির গতিপথ নির্ধারণের দিকে মনোনিবেশ করবেন।

প্রেস্টিজ এস্টেট প্রজেক্টস দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট ডেভেলপারদের মধ্যে একটি। প্রধান শহর জুড়ে সেক্টরের বিভিন্ন বিভাগে এর উপস্থিতি রয়েছে