পাকিস্তানি গায়কের সাথে কাজ করার বিষয়ে কথা বলতে গিয়ে, প্রিয়াঙ্কা আইএএনএসকে বলেন: "আমি রাহাত ফতেহ আলী সাহাবের অনেক গান শুনি। আমি সত্যিই তাকে অনেক পছন্দ করি। তার কণ্ঠে জাদু আছে, এবং আমি সবসময় ভেবেছিলাম যে আমি তার সাথে কাজ করতে চাই। , এবং ভাগ্যক্রমে এটা ঘটেছে।"

"সুতরাং, আপনি যে জিনিসটি সম্পর্কে ভেবেছিলেন তা কল্পনা করুন, এবং এটি ঘটছে, তাই আপনি খুব উত্তেজিত এবং খুশি হবেন যে এটি অবশেষে ঘটছে। এটি সম্পর্কে আমার অনুভূতি ছিল," বলেছেন অভিনেত্রী, যার নম্বর থেকে চেহারা আগে ভাইরাল হয়েছিল এটি গত মাসে মুক্তি পায়।

প্রিয়াঙ্কা 'উদারিয়ান' শো থেকে তেজ্জো সিং ভির্কের চরিত্রে খ্যাতি অর্জন করেছিলেন। 2016 সালে তাকে সালমান খানের হোস্ট করা রিয়েলিটি শো 'বিগ বস'-এ দেখা গিয়েছিল।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি টেলিভিশনে তার চিরকালের জনপ্রিয়তার জন্য কৃতিত্ব দেন কি না, প্রিয়াঙ্কা বলেন, "অবশ্যই, তবে (এটি) শুধুমাত্র একটি জিনিস নয়, কিন্তু বিন্দু সংযুক্ত, এবং আমি আজ যেখানে আছি সেখানে পৌঁছেছি। টেলিভিশন হোক বা একটি রিয়েলিট শো। "

অভিনেত্রী বলেছেন: "তাই নিশ্চিতভাবে, আমি এই সমস্ত কিছু থেকে সেই ধাক্কা পেয়েছি, এবং আমি এখানে এসেছি। এটা খুব ভালো লাগছে, এবং আপনি যদি রাগ হওয়ার কথা বলেন, তাহলে সেখানে (শীর্ষে) পৌঁছানোর জন্য কিছু রাগ হওয়া উচিত। "