আদেশ অনুসারে, লোকসভা নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তাঁর সুরক্ষার জন্য দুটি PSO মোতায়েন থাকবে।

বারমের এসপি নরেন্দ্র সিং মীনা পুলিশ সুপারিনটেনডেন্ট, সিআইডি (সিকিউরিটি), জয়পুরের কাছ থেকে একটি চিঠি পাওয়ার পর ভাটির জন্য পিএসও মোতায়েনের নির্দেশ দেন।

ভাটি, যিনি গত বছর বিজেপির টিকিট প্রত্যাখ্যান করার পরে স্বতন্ত্র মনোনীত প্রার্থী হিসাবে শিও থেকে বিধানসভা নির্বাচনে সফলভাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, তিনি বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী কৈলাশ চৌধুরী এবং বারমেরে কংগ্রেসের উমেদারম বেনিওয়ার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন, যেখানে এপ্রিলে ভোটগ্রহণ হয়েছিল 26.

ভাটি সম্প্রতি ভোটের দিন সংঘর্ষের জন্য তার সমর্থকদের গ্রেপ্তারের বিরুদ্ধে বালোত্রার এসপি অফিসের বাইরে বিক্ষোভ করার পরে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল।

হুমকিমূলক পোস্টে লেখা হয়েছে, “আমি স্পষ্টভাবে রবীন্দ্র সিং ভাটিকে বলছি যে যদি h এভাবে আচরণ করার চেষ্টা করে, তাহলে সেই দিন বেশি দূরে নয় যেদিন লোকে বলবে ওয়ান মোর রাজপুত তারকা (কয়েক মাস আগে খুন হওয়া সুখদেব সিং গোগামেডির পরে তিনি এটি ছেড়ে দিয়েছেন। পৃথিবী

"আমরা কোনো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই না বা ক্ষমতার কোনো আগ্রহও নেই। আমরা চাই যে কেউ আমাদের সম্প্রদায়কে ভুল দৃষ্টিকোণ থেকে দেখার সাহস না করে।"

বৃহস্পতিবার হুমকি পোস্টের সাথে জড়িত একজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে, যিনি বালোত্রার একটি কাপড়ের দোকানের কর্মচারী মেঘরাম হিসাবে চিহ্নিত হয়েছেন।