তার স্ত্রী ও ছেলে অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন এবং বলেছেন যে পুরো মামলায় তারাই প্রকৃত শিকার। "এটি এসডিএম-এর চাপের কৌশল ছাড়া আর কিছুই নয়। আমার মা এবং আমি এসডিএম আদালতে এবং মাননীয় বিচারকের উপর সর্বোচ্চ আস্থা রাখি যাতে তিনি সততা ও ন্যায্যতার সাথে বিষয়টি পরিচালনা করেন। বিষয়টি নতুন নয়। এটি চলছে। 6 মার্চ 2024 থেকে," তার ছেলে অনিরুধ সিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

বিশ্বেন্দ্র সিং এর আগে মহকুমা অফিস ট্রাইব্যুনালে তার স্ত্রী প্রাক্তন সাংসদ দিব্যা সিং এবং ছেলে অনিরুধ সিংয়ের বিরুদ্ধে একটি আবেদন করেছিলেন।

তার আবেদনে তিনি বলেন: "আমাকে আমার বাড়ি (মতি মহল) ছেড়ে যেতে বাধ্য করা হয়েছে, আমি যাযাবরের জীবন যাপন করছি। কখনো আমাকে সরকারি বাড়িতে আবার কখনো হোটেলে থাকতে হয়। আমাকে একটি ঘরে বন্দী করে রাখা হয়েছে।" আমি যখন ভরতপুরে আসি, তখন আমাকে ঘরে ঢুকতে দেওয়া হয় না আর আমার স্ত্রী ও ছেলের সঙ্গে বাড়িতে থাকা সম্ভব নয়।

সিং তাদের দুজনের কাছে প্রতি মাসে ৫ লাখ টাকা দাবি করেছেন।

আদালতে দেওয়া আবেদনে বিশ্বেন্দ্র সিং তার স্ত্রীর বিরুদ্ধে তাকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ করেছেন। "তাদের উদ্দেশ্য আমার জীবন শেষ করা। এর পরে তারা সমস্ত সম্পত্তি দখল করতে পারে। আমি আশা করছিলাম যে ভবিষ্যতে হয়তো তাদের আচরণের উন্নতি হবে, কিন্তু তা হয়নি। আমার স্ত্রী এবং ছেলে এমনকি আমার একটি ঘরে তালা লাগিয়ে জোর করে ছুড়ে ফেলেছে। আমি বাড়ি থেকে বের হয়েছি, তাই বাড়ি থেকে বের হওয়ার সময় আমার কাছে যা ছিল তাই নিয়ে এসেছি।

সিং লিখেছেন যে তিনি একজন হৃদরোগী। "চিকিৎসার সময় দুটি স্টেন্ট ঢোকানোর কারণে আমি টেনশন সহ্য করতে পারি না। টেনশন আমার জীবনের জন্য মারাত্মক। আমি 2021 এবং 2022 সালে দুবার করোনায় আক্রান্ত হয়েছিলাম, কিন্তু আমার ছেলে এবং স্ত্রী শারীরিক, মানসিক বা আর্থিক সহায়তা দেয়নি।"

"আমি উইলের মাধ্যমে আমার বাবার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তির মালিক। আমার স্ত্রী এবং তাই আমার জামাকাপড় কূপে ফেলে দিয়েছে। তারা কাগজপত্র, রেকর্ড ইত্যাদি ছিঁড়ে ফেলেছে এবং ঘর থেকে জিনিসপত্র ফেলে দিয়েছে। তারা চা-পানি দেওয়া বন্ধ করে দিয়েছে। তিনি আদালতকে বলেছিলেন যে তার স্ত্রী এবং ছেলেকেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার মানহানি করা বন্ধ করা উচিত,” তিনি বলেছিলেন।

এসডিএমকে দেওয়া আবেদনে মতি মহল প্রাসাদের সম্পত্তি হাইকে ফেরত দেওয়ার দাবি জানিয়েছেন সিং। এর মধ্যে রয়েছে মতি মহল, কোঠি দরবার গোলবাগ কমপ্লেক্স এবং মথুরা গেট থানা এলাকায় অবস্থিত সুরজ মহল।

যদিও তার ছেলে অনিরুধ সিং এই অভিযোগকে মিথ্যা বলে আখ্যায়িত করেছেন।

রবিবার অনিরুধ সিং বলেন, মারধর ও খাবার না দেওয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। "প্রয়োজন হলে, আমার বাবার বিরুদ্ধে আর্থিক জালিয়াতি এবং সম্পত্তি বিক্রির ভুল প্রমাণ এসডিএম আদালতে পেশ করা হবে," তিনি বলেছিলেন।