মুম্বাই, স্ট্রিমিং সার্ভিস প্রাইম ভিডিও হিট সিরিজ "দ্য বয়েজ" এর বহুল প্রতীক্ষিত চতুর্থ সিজনের ট্রেলার উন্মোচন করেছে।

সমালোচকদের দ্বারা প্রশংসিত ব্যঙ্গাত্মক সুপারহিরো সিরিজটি 13 জুন প্রাইম ভিডিওতে তিনটি পর্ব সহ স্ট্রিমিং শুরু হবে, তারপরে প্রতি সপ্তাহে একটি পর্ব প্রকাশিত হবে, 18 জুলাই মহাকাব্য সিজনের সমাপ্তির সাথে শেষ হবে।

"দ্য বয়েজ" গার্থ এনিস এবং ডেরিক রবার্টসনের দ্য নিউ ইয়র্ক টাইমসের সর্বাধিক বিক্রিত কমিকের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং এটি ভিজিলান্টদের নামী দলকে অনুসরণ করে কারণ তারা তাদের ক্ষমতার অপব্যবহার করে এমন সুপারপাওয়ার ব্যক্তিদের বিরুদ্ধে লড়াই করে।

অভিনেতা অ্যান্টনি স্টার, এরিন মরিয়ার্টি, চেস ক্রফোর্ড, কারেন ফুকুহারা এবং ক্লদ ডুমিট শুক্রবার সন্ধ্যায় কমিক কন এক্সপেরিয়েন্স মেক্সিকোতে সিজন ফোর ট্রেলারের প্রিমিয়ার করেন।

ট্রেলারে, বুচার (কার্ল আরবান), যিনি সময়ের জন্য চাপা পড়েন, তিনি তার সঙ্গীদের একটি গোপন কথা বলেন – তিনি সুপার সম্প্রদায়ের উপর একটি মারাত্মক ভাইরাস মুক্ত করার পরিকল্পনা করেন। তাদের অনুসন্ধানে তাদের সাথে যোগ দেওয়া একটি নতুন চরিত্র, যেটিতে অভিনয় করেছেন জেফ্রি ডি মরগান, যার মনে একটি লক্ষ্য আছে - সুপারহিরোদের শেষ।

এদিকে, ভিক্টোরিয়া নিউম্যান (ডুমিত) ওভাল অফিসের আগের চেয়ে অনেক কাছাকাছি, হোমল্যান্ডার (স্টার) এর শক্তিশালী থাম্বের অধীনে, যিনি তার ক্ষমতাকে একীভূত করছেন।

"দ্য বয়েজ" এক্সিকিউটিভ প্রযোজক এবং শোরনার এরিক ক্রিপকে তৈরি করেছেন।

ভারতে, শোটি ইংরেজি, হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু এবং মালায়লাম ভাষায় প্রবাহিত হবে।

Seth Rogen, Evan Goldberg, James Weaver, Neal H. Moritz, Pavun Shetty, Fe Sagrisia, Michaela Starr, Paul Grelong, David Reed, Meredith Glynn, Judalynn Neira, Ken F. Levin এবং Jason Netter এছাড়াও নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করেন। .“দ্য বয়েজ” ক্রিপকে এন্টারপ্রাইজ, অরিজিনাল ফিল্ম এবং পয়েন্ট গ্রে পিকচার্স সনি পিকচার্স টেলিভিশন, অ্যামাজন এমজিএম স্টুডিওর সাথে যৌথভাবে প্রযোজনা করেছে।