“প্রধানমন্ত্রী মোদি একজন বিরল নেতা। তিনি একটিও দুর্নীতির অভিযোগ ছাড়াই প্রধানমন্ত্রী হিসাবে তিন মেয়াদে দেশকে সফলভাবে নেতৃত্ব দিয়েছেন, ভারত একটি শক্তিশালী অর্থনীতির সাথে মোদির নেতৃত্বে বিশ্ব মঞ্চে একটি মহান জাতি হিসাবে আবির্ভূত হয়েছে, "বিজেপিতে একটি সংবাদ সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় এলওপি বলেছিলেন। মল্লেশ্বরমে রাজ্য অফিস জগন্নাথ ভবন।

তিনি প্রধানমন্ত্রী মোদিকে তাঁর জন্মদিনে শুভেচ্ছাও জানিয়েছেন, ব্যাখ্যা করেছেন যে এই অনুষ্ঠানটি 'সেবা কার্যক্রমের' মাধ্যমে অনন্যভাবে উদযাপন করা হচ্ছে।

অশোকা উল্লেখ করেছেন যে প্রধানমন্ত্রী মোদির মর্যাদা এমন পর্যায়ে বেড়েছে যে তিনি রাশিয়া-ইউক্রেন সংঘর্ষে মধ্যস্থতা করতে সক্ষম হয়েছেন।

তিনি প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে দেশের অর্জনগুলিও তুলে ধরেন। "ভারতীয় রেলওয়েতে বৈপ্লবিক পরিবর্তন আনা হয়েছে, বিশেষ করে বিশ্বমানের বন্দে ভারত ট্রেনের বাস্তবায়নের মাধ্যমে, যা রাজ্যগুলিকে সংযুক্ত করেছে এবং সমগ্র জাতিকে একীভূত করেছে," তিনি বলেছিলেন।

তিনি আরও বলেছিলেন যে দেশের বন্দরগুলিকে বৈশ্বিক মানদণ্ডে উন্নীত করা হচ্ছে, এবং ভারতের সড়ক পরিবহন ও মহাসড়ক মন্ত্রী নিতিন গড়করির নেতৃত্বে ভারতের রাস্তাগুলি বিশ্বমানের হয়ে উঠেছে, এবং বলেছেন যে বেঙ্গালুরু-মাইসুরু এক্সপ্রেসওয়ে একটি। উদাহরণ

অশোক উল্লেখ করেছেন যে সমস্ত রাজ্য জুড়ে রাস্তাগুলি আধুনিকীকরণ করা হয়েছে যেখানে আগে মাত্র এক কিলোমিটার রাস্তা তৈরি করা হত, এখন তার দশগুণ কাজ করা হচ্ছে।

তিনি প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি প্রকল্পের সাফল্যের কথাও উল্লেখ করেছেন, যা কৃষকদের ব্যাপকভাবে উপকৃত করেছে এবং উল্লেখ করেছে যে কেন্দ্রীয় সরকার 7 লক্ষ টাকা পর্যন্ত আয়ের জন্য কর ছাড় দিচ্ছে। প্রধানমন্ত্রী মোদি নারী ও যুব ক্ষমতায়নকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছেন, অশোক শেষ করেছেন।

সংবাদ সম্মেলনে রাজ্যের সহ-সভাপতি হরতালু হালপ্পা এবং রাজ্য মুখপাত্র এস প্রকাশও উপস্থিত ছিলেন।